আক্কেলপুর নাগরিক পরিষদ ও আক্কেলপুর শিক্ষার্থী পরিবারের আয়োজনে ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

আবু রায়হান, জয়পুরহাটঃ আক্কেলপুর নাগরিক পরিষদ ও আক্কেলপুর শিক্ষার্থী পরিবারের আয়োজনে ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবিতে আক্কেলপুর  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  প্রধান ফটকের সামনে  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক গ্রুপ আক্কেলপুর নাগরিক পরিষদ ও আক্কেলপুর শিক্ষার্থী পরিবার কর্তৃক আয়োজিত মানববন্ধনে উপস্থিত শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষরা সম্প্রতি দেশব্যাপী ধর্ষণসহ সকল ধরনের নারী নির্যাতনের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান সম্বলিত প্ল্যাকার্ড হাতে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন।

মানববন্ধনের আহ্বায়ক আক্কেলপুর নাগরিক পরিষদের সভাপতি চিকিৎসক রিপন হোসেন বলেন, স্বাধীনতার প্রায় ৫০ বছর পর এসেও আমার মা বোনরা ধর্ষিত। আমরা নাগরিক সমাজ মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি। প্রধানমন্ত্রী আমাদের দেশের অভিভাবক, তিনি মমতাময়ী। আমরা চাই খুব দ্রুত সময়ের মধ্যে ধর্ষণের ব্যাপারে স্পেশাল ট্রাইবুনাল গঠন করে সকল ধর্ষকদের শাস্তি নিশ্চিত করা হবে।

তিনি আরো বলেন আমরা আমাদের নিরপত্তা চাই। ধর্ষকের ফাঁসি চাই। নারীর প্রতি অত্যাচারের দৃষ্টান্তমূলক বিচার চাই।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মীর মোঃ আতিকুজ্জামান, আক্কেলপুর পৌসভার (১,২ ও ৩ নং) ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর বনদনা রানী বাগর্চীসহ নাগরিক পরিষদ ও শিক্ষার্থীদ পরিবার গ্রুপের বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.

Title