আ:লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লার পক্ষে ফরিদপুরের ভাঙ্গায় মাস্ক ও লিফলেট বিতরণ

ফরিদপুর :: সাধারণ জনগণের মধ্যে করোনা ভাইরাস’ সম্পর্কে জনসচেতনা ফেরাতে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বর কাজী জাফর উল্লার পক্ষ থেকে ফরিদপুরের ভাঙ্গায় আওয়ামীলীগের নেতা কর্মীরা মাস্ক ও লিপলেট বিতরণ করেছেন।

আজ সকাল ১১ টায় উপজেলা পরিষদের সামনে আওয়ামীলীগের একটি অফিস কার্যালয় থেকে ১২টি ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদকদের হাতে মাস্ক ও লিপলেট তুলে দেন ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা। করোনা ভাইরাস আতংকের জন্য ভাঙ্গা উপজেলা লক ডাউন হওয়ায় উপজেলা আওয়ামীলীগের দলীয় নেতা কর্মীদের হাতে মাস্ক ও লিপলেট তুলে দেওয়া হয়। যাতে করে নেতা কর্মীরা তাদের ইউনিয়নের সাধারণ মানুষের মাঝে মাস্ক ও লিপলেট তাদের সুবিধা মত সময়ে বিতরণ করতে পারেন বলে সতর্কতা সাথে এই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে সাংবাদিক জানান উপস্থিত আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা বলেন, শুধু বাংলাদেশ নয়, সারা বিশ্বের বুকে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। আমাদের সরকার জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা করোনা ভাইরাস সংক্রামণ ঠেকাতে সকল ধরনের প্রস্তুতি রেখে কাজ করছেন। সরকারের নির্দেশনা মেনে চলি। সকলকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, সরকারের সকল কাজে ভাঙ্গা প্রশাসন এবং জনগণের সাথে রয়েছে স্থানীয় আওয়ামীলীগ। বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বর কাজী জাফর উল্লার পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

ভাঙ্গা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ সোবাহান মুন্সী, শরিফুজ্জামান শরীফ, প্রচার সম্পাদক সিএম শামিম, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিকুল ইসলাম, যুবলীগের সাধারণ সম্পাদক শাহিন সেক, ছাত্রলীগের খায়রুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ, পৌরসভা ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সিএম শাহিন প্রমুখ।

এরআগে আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত সাংবাদিকদের মাস্ক বিতরণ করেন। এছারাও উপজেলার সামনে হত দরিদ্র আয়ের মানুষের মধ্যেও মাস্ক ও লিপলেট বিতরণ করেন।

Leave A Reply

Your email address will not be published.

Title