ইতালীর ভেনিসে সদ্য পাশ করা ডাক্তারদের শপথ গ্রহণ

জাকির হোসেন সুমন , ব্যুরো চীফ ইউরোপ : ইতালীর ভেনিসে সদ্য পাশ করা নতুন ডাক্তার দের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে । ভেনিসের রিয়ালতোতে একটি হলরুমে আয়োজিত শপথ গ্রহন অনুষ্ঠানে সাংবাদিক এভা ক্রজেওা র উপস্থাপনায় সদ্য পাশ করা ডাক্তারদের শপথ গ্রহণ অনুষ্ঠানে ৫০ বছর ডাক্তারী পেশায় বিভিন্ন অবদান রাখার জন্য ২৭ জন অবসর প্রাপ্ত ডাক্তার কে সম্মাননা দেয়া হয় ।

শপথ গ্রহণ অনুষ্ঠানে ভেনিসে এম বি বি এস ডাক্তার হিসেবে বাংলাদেশী বাংশোদ্ভূত ভেনিসে বসবাসরত শরীয়তপুর জেলার সুলতান মিয়া ও রওশনা বেগম এর বড় ছেলে ডা : রাসেল মিয়া মানব সেবার লক্ষ্যে শপথ গ্রহণ করেন।

এ সময় অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ডাক্তার জোভান্নি লেওনি প্রসিডেন্ট মেডিসিন এসোসিয়েশন ভেনিস , ডাক্তার জুলিয়ানো নিকোলিন , সিমনে ভেনতুরানি কাউন্সিলর ভেনিস সিটি করপোরেশন সামাজিক নিতি মূল্যায়নকারী , ডাক্তার রবেরতো মানাকো সাধারন সম্পাদক মেডিকেল এসোসিয়েশন ইতালী , ডাক্তার আলবেরতো অলিভেতি , ডাক্তার জোসেপ্পে দাল বেইন পরিচালক উইল্স ৩ মেসএে ভেনিস , ডাক্তার কারলো ব্রামেচ্ছা পরিচালক উইল্স ৪ ভেনিস । অনুষ্ঠানে বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দর মধ্যে উপস্হিত ছিলেন কমিউনিটি ব্যাক্তিত্ব ও ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সারোয়ার , রফিক ছৈয়াল , সোহেলা আক্তার বিপ্লবী , ডাক্তার রাসেলের বাবা , মা সুলতান মিয়া , রওশনা বেগম , ও ছোট দুই ভাই রিফাত মিয়া , রুবেল মিয়া ।

Leave A Reply

Your email address will not be published.

Title