কালীগঞ্জে সরকার মার্কেটে আগুন লেগে প্রায় ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

তৈয়বুর রহমান, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে সরকার মার্কেটে আগুন লেগে ৩টি দোকান ও ভেতরে থাকা বিভিন্ন মালামালসহ প্রায় ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে বলে সংবাদ পাওয়া গেছে। এ দূর্ঘটনা ঘটেছে শনিবার রাতে উপজেলার বক্তারপুর ইউনিয়নের নয়া বাজার সরকার মার্কেটে।
কালীগঞ্জ ফায়ার স্টেশন লিডার শামীম ভূঁইয়া জানান, খবর পেয়ে দ্রুত ঘটস্থলে গিয়ে রাত আড়াইটা থেকে ভোর পৌণে ৫টা পর্যন্ত প্রায় পৌণে তিন ঘন্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এ সময় স্বর্ণের দোকানের সিন্দুকসহ তিন দোকান থেকে প্রায় ১৭ লাখ টাকা টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।
জানাযায়, শনিবার গভীর রাতে মুঞ্জুরুর হক সরকার মার্কেটের কামরুলের কাঠের ফার্নিচার, বাবুলের ঔষধের ও সুবলের স্বণের দোকানে আগুন জ্বলতে দেখে বাজার পাহারাদারা ডাক-চিৎকার করে। পরে বাজার মসজিদের ইমাম মাইকিং করলে এলাকার লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কমীরা এসে পৌনে ৩ ঘন্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
তবে কোথা থেকে আগুনের সুত্রপাত্র তা জানাযায়নি তবে স্থানীয় ও এলাকাবাসীর ধারণা মশার কয়েল অথবা বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে।
ভুক্তভোগী ব্যবসায়ীরা জানান, তাদের দোকানে থাকা প্রায় ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

Leave A Reply

Your email address will not be published.

Title