কালীগঞ্জ পৌরসভার নগর পিতা হলেন এস এম রবিন হোসেন

তৈয়বুর রহমান, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে দলীয় প্রতীকে প্রথম পৌর নগর পিতা হয়েছেন পৌর আ.লীগ সভাপতি এস এম রবিন হোসেন।

নৌকার মাঝি এসএম রবিন হোসেন পেয়েছেন ১৩,৭৮৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বদ্বী স্বতন্ত্র প্রার্থী মো. লুৎফুর রহমান পেয়েছেন ১০,২২৫ ভোট। ৩৫৫৯ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে পৌর মেয়র নির্বাচিত হয়েছেন এসএম রবিন হোসেন।

এছাড়া বিএনপির মনোনীত প্রার্থী ফরিদ আহমেদ মৃধা পেয়েছেন ১২৯৭ ভোট, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী মো. চাঁন মিয়া পেয়েছেন ৫২৪ ভোট।

কালীগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে ভোটার রয়েছেন ৩৬ হাজার ৬৪০ জন। এর মধ্যে ২৫,৮৯০ জন ভোটার তাদের ভোট প্রদান করেছেন। তাদের মধ্যে ভোট বাতিল হয়েছে ৬০ টি।

কোনোরকম বিশৃঙ্খলা ছাড়াই উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হল পৌর নির্বাচন। সকাল ৮ টা থেকে একটানা বিকেল ৪ পর্যন্ত চলে ভোট গ্রহন। প্রতিটি ভোট কেন্দ্রে নারী-পুরুষ ভোটারদের উপস্থিত ছিল চোখে পড়ার মতো। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ভোটাররা শান্তিপূর্ণভাবে তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করে থাকেন। সকল জল্পনা কল্পনা অবসান ঘটিয়ে সুন্দর ও সুষ্ঠু একটি নির্বাচন অনুষ্ঠিত হয়ে গেলো। এই প্রথম ইভিএমের মাধ্যমে ভোট প্রদান করেন ভোটাররা। নির্বাচনে ১৭টি ভোট কেন্দ্রে ১২০ টি বুথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Your email address will not be published.

Title