কেরানীগঞ্জে অপহরণ ও ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃ রাজধানী ঢাকার কেরানীগঞ্জে অপহরণ ও ধর্ষণ মামলার আসামী জেলা হকার্সলীগের সাধারণ সম্পাদক মোঃ রাজিব হোসেন(২৮)কে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। তাকে গ্রেফতার করতে গিয়ে তার বাহিনীর হামলায় দুই এসআইসহ চার পুলিশ আহত হয়েছে। আহতরা হলেন এসআই একেএম সাইদুজ্জমান,এসআই মোঃ রফিকুল ইসলাম,কনস্টেবল দীপরাজ রায় চৌধুরী ও কনস্টেবল জিহাদুল ইসলাম।এই ঘটনায় আজ বুধবার(৩০অক্টোবর) দুপুর ১২টায় এসআই একেএম সাইদুজ্জামান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

কেরানীগঞ্জ মডেল থানার অপহরন ও ধর্ষন মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম জানান, তার মামলার পলাতক অন্যতম আসামী মোঃ রাজিব হোসেন দীর্ঘদিন পালিয়ে বেড়াচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটায় কালিন্দী ইউনিয়নের মদীনা নগরের পাকাব্রীজ এলাকায় অভিযান চালানো হয় । এসময় রাজিব হোসেন ও তার ৪/৫জনসহযোগী অতর্কিতভাবে পুলিশের উপর হামলা করে । এতে রাজিবের সহযোগীরা তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এই ঘটনায় তিনিসহ দুই এসআই ও দুই কনস্টেবল আহত হন। একপর্যায়ে মূল আসামী রাজিবকে গ্রেফতার করা হলে তার সহযোগীরা দৌড়ে পালিয়ে যায়। প্রসঙ্গত গত ৭অক্টোবর বিকেল ৪টায় চড়াইল নুরুল হক উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনী পড়ুয়া এক ছাত্রীকে কোচিং শেষে বাসায় ফেরার পথে অপহরন করে রাজিব। এই ঘটনায় ৮অক্টোবর রাজিবের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়। ১০অক্টোবর অপহৃত ছাত্রীকে রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে উদ্ধার করা হলেও অপহরনকারী রাজিব পলাতক থাকে। তার বিরুদ্ধে দক্ষিন কেরানীগঞ্জ থানায় আরো দুইটি মাদক মামলা রয়েছে। সে নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে তিন সন্তানের জননীকে বিয়ে করাসহ অনেক মেয়ের জীবন নষ্ট করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এছাড়া সে নিজেকে কখনো আওয়ামীলীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয উপকমিটির যুগ্ন সম্পাদক, আবার কখনো ঢাকা জেলা হকার্সলীগের সাধারন সম্পাদক হিসেবে পরিচয় দিত। রাজিবের বাবার নাম মৃত আজাদ হোসেন। বাড়ি দক্ষিন কেরানীগঞ্জের আগানগর ইউনিয়নের কদমতলী খালপাড় এলাকায়।

এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি জানান,গ্রেফতারকৃত রাজিব অপহরন ও ধর্ষন মামলার আসামী। তার বিরুদ্ধে দক্ষিন কেরানীগঞ্জ থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title