কেরানীগঞ্জে বন্য প্রানী টক্কর বিক্রয়ের ৪ প্রতারক সদস্য আটক

প্রাইমটিভি বাংলা (অনলাইন)ঃ
রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের মুসলিম নগর মুহুরিপট্টি এলাকা থেকে বন্যপ্রানী টক্কর বিক্রয়ে প্রতারক চক্রর চার সদস্য আটক করে র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্প।১৯ জানুয়ারী  রবিবার রাত নয় টায় তাদের আটক করা হয়। আটককৃতরা হল- সাইদুর রহমান (৪৯) , মো: আবুল বাসার (৪০), আ: রব (৪৮) ও মো: আরমান হোসেন রাসেল।
র‌্যাব -১০ কেরানীগঞ্জ ক্যাম্পের ডি আই ডি বদিউল আলম জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শুভাঢ্যা ইউনিয়নের মুসলিম নগর মুহুরিপট্টি এলাকা এক দল প্রতারকচক্র বন্যা প্রানী টক্কর কোটি কোটি টাকা বিক্রয়ের প্রলোভন দেখিয়ে নিরীহ মানুষদের সাথে প্রতারনা করে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে উক্ত চক্রটি গ্রেপ্তার করার লক্ষে আমরা নিজেরাই ক্রেতা সেজে তাদের সাথে আলাপ করি। বেশ কিছুদিন আলাপ চালানোর পরে গত কাল রবিবার রাতে মুহুরিপট্টি এলাকায় একটি পরিত্যাক্ত স্থানে টাকা নিয়ে যেতে বললে, র‌্যাব -১০ কেরানীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার আবুল কালাম আজাদের নেতৃতে একটি চৌকস দল সেখানে অভিজান পরিচালনা করার জন্য সাদা পোশাকে ফাঁদ পেতে রাখা হয়। এর পর আরেকটি দলকে টাকা দিয়ে গ্রাহক সাজিয়ে পাঠালে প্রত্যারকচক্ররা টাকা নিতে আসলে তাদেরকে হাতে না হাতে আটক করা হয়। প্রত্যারক চক্রের অন্যান্য সদস্যদের আটকের জন্য অভিযান অব্যহত রয়েছে।

এ ব্যপারে র‌্যাব -১০ বাদী হয়ে সংশ্লিষ্ঠ থানায় একটি মামলা দায়েরে প্রক্রিয়া চলছে।

Leave A Reply

Your email address will not be published.

Title