কেরানীগঞ্জ দক্ষিন থানা সেচ্ছাসেবক লীগের আয়োজনে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকক‌ে গনসংবর্ধনা

কেরানীগঞ্জ দক্ষিন থানা সেচ্ছাসেবক লীগের আয়োজনে বাংলাদেশ সেচ্ছাসেবকলীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান গনসংবর্ধনা জানিয়েছে কেরানীগঞ্জের দলীয় নেতৃবৃন্দ ও কেরানীগঞ্জবাসী। নতুন সভাপত‌ি ও সাধারণ সম্পাদকক‌ে সংবধর্ণা জানাতে বৃহস্পতিবার সকাল থেকেই দক্ষিন কেরানীগঞ্জ থানা সেচ্ছাসেবক লীগের আয়োজিত গণসংবর্ধনাস্থলে ভীড় করতে থাকে কেরানীগঞ্জ সেচ্ছাসেবক লীগের বিভিন্ন ইউনিটের বিভিন্ন নেতৃবৃন্দ। জয়বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগা‌নে গানে মুখরীত হয়ে উঠে অনুষ্ঠান স্থল। স্বাগত বক্তব্যে সেচ্ছাসেবকলীগের ন‌েতাকর্মীদ‌ের উ‌দ্দে‌শ্যে কেরাণীগঞ্জ দক্ষিন থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি মিরাজুর রহমান সুমন বলেন, সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতাদের দিকনিদের্শনায় কেরানীগঞ্জ দক্ষিন থানা সেচ্চাসেবকলীগকে আরো শক্তিশালী করা হবে। ও২

কেরানীগঞ্জবাসীর শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হয়েছেন বাংলাদেশ সেচ্ছাসেবকলীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পদক আফজালুর রহমান । সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বলেন, কেরানীগঞ্জ বাসীর ভালোবাসা মায়ায় আবদ্ধ করেছে। কেরানীগঞ্জ নৌকার ঘাটি পূর্বে ছিল, ভবিষ্যতে থাকবে।

বাংলাদেশ সেচ্ছাসেবকলীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ বলেন, দলের প্রতেক নেতকমীকে সচেতন থাকতে হবে যাকে কোন অনুপ্রবেশকারী দলে ডুকতে না পারে। কোন মাদক ব্যবসায়ী, চাদাবাজ ও দূর্নীতির সাথে জড়িত দলে ঠাইঁ পাবে না। প্রতিটি উপজেলায় সম্মেলনের মাধ্যমে ক্লিন ইমেজের নেতাদের নির্বাচিত করা হবে।

সংবর্ধণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান , ঢাকা জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুব বেপারী ও সাধারন সম্পাদক মো: ইয়াসিন, দক্ষিন কেরানীগঞ্জ থানা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী মেম্বারসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

Leave A Reply

Your email address will not be published.

Title