ঘরে ঘরে খাবার পৌছে দিচ্ছেন না’গঞ্জ সদর ইউএনও নাহিদা বারিক

নিজস্ব প্রতিবেদক : সরকারের দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী ঘরে ঘরে খাবার পৌছে দেওয়ার কার্যক্রম শুরু করেছে জেলা প্রশাসন। জেলা প্রশাসনের পক্ষ থেকে ঘরে ঘরে হাজির হয়ে জনগণকে সচেতন করার পাশাপাশি খাদ্র সামগ্রী পৌছে দিচ্ছেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক।

শনিবার (২৮ মার্চ) সকালে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমানকে নিয়ে তার নির্বাচনী এলাকা এ কর্মসূচীর আওতায় তালিকাভুক্ত পরিবারের মাঝে খাবার পৌছে দেন তিনি।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনা মোতাবেক ঘরে ঘরে খাবার পৌছে দেওয়া হবে। পর্যাপ্ত খাদ্য মজুত আছে সবাই খাদ্য সামগ্রী পাবেন, কেউ খাদ্যের অভাবে কষ্ট পাবে না। কেউ যদি খাদ্য সামগ্রী না পেয়ে থাকে তাহলে তারা অব্যশই আমাদের সাথে যোগাযোগ করবে আমরা আপনার বাসায় খাবার পৌছে দিব। শুধু এই উপজেলায় নয় সারা জেলায় ঘরে ঘরে খাবার পৌছে দিতে একাধিক টিম কাজ করছে। এসময় তিনি জনগণকে অনুরোধ জানান, সকলের কথা বিবেচনা করে সবাই বাসায় থাকুন স্বাস্থ্যবিধি পালন করুন নিজে সুস্থ থাকুন, অন্যকে সুস্থ থাকতে সাহায্য করুন। অন্যথায় আপনাদের বাসায় রাখতে কঠোর ব্যবস্থা গ্রহনে প্রশাসন বাধ্য হবে।

এর আগে, গত ২৬ ফেব্রুয়ারি ( বৃহস্পতিবার ) সিটি নিউজকে জানান, জনগনের ঘরে ঘরে খাবার পৌছে দিতে তালিকা করা হচ্ছে, জনপ্রতিনিধি তালিকা করছেন । তালিকা অনুযায়ী সকলের মাঝে খাবার বিতরণ করা হবে। তবে দিনমজুর, রিক্সা চালক, ভ্যান চালকরা এবং ভিক্ষুকরা বেশি গুরুত্ব পাবেন বলে জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.

Title