চাঁদপুরে ঈদের আগে শপিংমল ও দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত

চাঁদপুর প্রতিনিধি, (সুজন আহমেদ): মহামারী করোনা ভাইরাস সংক্রমণ রোধে চাঁদপুরে ঈদের আগে শপিংমল ও দোকানপাট বন্ধ রাখার ব্যাপারে ব্যবসায়ী ও প্রশাসন একমত পোষণ করেছেন। জেলা প্রশাসনের সাথে মোটিভেশনাল সভা শেষে এমন সিদ্ধান্ত জানিয়েছেন চাঁদপুরের দোকান মালিক সমিতি ও শপিং সেন্টারের ব্যবসায়ীবৃন্দ। তাদের এমন সিদ্ধান্তকে সকল শ্রেণী-পেশার মানুষ স্বাগত জানিয়েছেন।

করোনার প্রভাব থেকে চাঁদপুরবাসীকে নিরাপদে রাখতে ব্যবসায়ীদের এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন কয়েকজন ব্যবসায়ী। ৯ মে শনিবার  চাঁদপুর জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে শপিং সেন্টারগুলো যাতে ব্যবসায়ীগণ নিজ উদ্যোগে বন্ধ রাখেন সেজন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে মোটিভেশনাল সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। এ সময় তিনি বলেন, সরকার শর্ত সাপেক্ষে সীমিত আকারে খোলার অনুমতি দিলেও আশা করি ব্যবসায়ীরা নিজেদের ও ক্রেতাদের জীবনের ঝুঁকির কথা বিবেচনা করে ঈদ পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখবেন। তবে মূল সমাধানটা কিন্তু ক্রেতা সাধারণের হাতে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস,এম জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, জেলা মার্কেটিং অফিসার রেজাউল করিম, নেজারত ডেপুটি কালেক্টর মেহেদি হাসান ও চাঁদপুর শহরের বিভিন্ন শপিং সেন্টারের মালিক ও ব্যাবসায়িক নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.

Title