ডিজিটাল মাধ্যমে অবমুক্ত হচ্ছে সিয়াম ও পরীমনি জুটির ‘বিশ্বসুন্দরী’

নিজস্ব প্রতিবেদক: করোনাকালে প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দেখার ঝুঁকি নিচ্ছেন না বেশিরভাগ দর্শক। তাদের জন্য (আজ ২১ মে) ডিজিটাল মাধ্যমে অবমুক্ত হচ্ছে সিয়াম ও পরীমনি জুটির ‘বিশ্বসুন্দরী’। ফলে দেশের বাইরের দর্শকরাও ঘরে বসে সহজে দেখতে পারবেন চয়নিকা চৌধুরীর প্রথম ছবিটি। এজন্য কোনো অ্যাপ সাবস্ক্রাইব করার দরকার হবে না।

ছবিটির প্রযোজা প্রতিষ্ঠান সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড জানিয়েছে, https://bishwoshundori.maasranga.tv/ লিংকে প্রবেশ করে পর্যাপ্ত তথ্য সরবরাহ করে এক বা একাধিক টিকিটের জন্য আবেদন করা যাবে।

এসএমএস বা ই-মেইলের মাধ্যমে টিকিট সংগ্রহ করা যাবে। দিনের চারটি নির্ধারিত সময়ের (দুপুর ১২টা, বিকেল ৩টা, সন্ধ্যা ৬টা, রাত ৯টা) যেকোনো একটি নির্বাচন করে একজন দর্শক ১২ ঘণ্টার মধ্যে এক বা একাধিকবার ‘বিশ্বসুন্দরী’ দেখতে পারবেন।

টিকিটের মূল্য ২০০ টাকা। টিকিট সংগ্রহের জন্য বাংলাদেশের দর্শকরা বিল পরিশোধ করতে পারবেন মাস্টারকার্ড, ভিসা কার্ড, অ্যামেক্স, ডিবিবিএল নেক্সাস, কিউ-ক্যাশ, ইউনিয়ন পে, নগদ, রকেট, বিকাশে। দেশের বাইরের দর্শকরা ভিসা ক্রেডিট/ডেবিট, স্ট্রাইপ, পেপাল ও মাস্টারকার্ডের মাধ্যমে টিকিট কিনতে পারবেন।

গত বছরের ১১ ডিসেম্বর মুক্তি পায় ‘বিশ্বসুন্দরী’। এটি এখন দেশের ২০টি প্রেক্ষাগৃহে চলছে। রুম্মান রশীদ খানের কাহিনি ও চিত্রনাট্য অবলম্বনে এতে আরও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, বন্যা মির্জা, আনন্দ খালেদ, খালেদ হোসেন সুজনসহ অনেকে।

Leave A Reply

Your email address will not be published.

Title