পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় করায় ৫ জন অসাধু কম্পিউটার ব্যবসায়ীকে আটক

নাটোর প্রতিনিধিঃ সিপিসি-২ (নাটোর), র‍্যাব-৫ এর একটি অপারেশন  দল পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় করায় ৫ জন অসাধু কম্পিউটার ব্যবসায়ীকে আটক করেছে।

র‍্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন এর নেতৃত্বে বৃহস্পতিবার রাত ১০টার দিকে নাটোর জেলার সদর থানাধীন একঢালা বাজারে অভিযান পরিচালনা করে অসাধু কম্পিউটার ব্যাবসায়ী পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুব সমাজের নিকট হস্তান্তর করায় ৫ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন, মোঃ সুজন হোসেন (৩১), পিতা- মোঃ জাবুল সরকার, (নাইমা টেলিকম), ২। মোঃ আনোয়ার হোসেন (৩৩), পিতা- মৃত সফিজ উদ্দিন, (আনোয়ার টেলিকম), ৩। মোঃ লিটন হোসেন (২৭), পিতা- মোঃ দুলাল হোসেন,  (লিটন টেলিকম), ৪। মোঃ আরিফুল ইসলাম (২৩), পিতা-মোঃ আব্দুল বাতেন (নিরব ইলেকট্রনিক্স) ৫। মোঃ সুমন আলী বাবু (২৮), পিতা- মোঃ ইয়াদ আলী, সাং-সুলতানপুর, থানা ও জেলা-নাটোর। র‍্যাব সদস্যরা এসময়

 ৫টি সিপিইউ ও ১১টি হার্ডডিক্স জব্দ করে। ।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ব্যবসায়ীগন জব্দকৃত আলামত অবৈধভাবে সংগ্রহ করে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুব সমাজের নিকট হস্তান্তর করছিলো বলে স্বীকার করেছে। উল্লেখিত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করা রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title