ফুলে ফুলে সিক্ত হলেন চারঘাট উপজেলা চেয়ারম্যান

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী : রাজশাহী চারঘাট উপজেলার জেলার চেয়ারম্যান ও আ’লীগ সম্পাদক ফকরুল ইসলাম করোনা জয় করে ঢাকা বাডেন হাসপাতাল থেকে তার নিজ বাড়িতে ফিরেছেন। উপজেলার স্থানীয়রা তার উপস্থিতি টের পেয়ে এক পলক দেখতে সড়কের দুই ধারে অধীর হয়ে দাঁড়িয়ে ছিলেন।
আজ শনিবার বিকালে তিনি ঢাকা থেকে তার নিজ বাড়ি চারঘাট উপজেলায় আসেন। উপজেলা জিরো পয়েন্টে আসতেই এলাকার স্থানীয় দলীয় নেতা কর্মীরা তাকে ফুলের মালা দিয়ে সিক্ত করেন।

ওই সময় চারঘাট-বাঘার এমপি পররাষ্ট প্রতিমন্ত্রী শাহরীয়ার আলমকে ধন্যবাদ জ্ঞাপন করে চেয়ারম্যান বলেন, করোন কালে উপজেলার মানুষরা তার শূন্যতা উপলব্দি করেছে। গত আগষ্ট ১৭ তারিখে করোন পজেটিভ রেজাল্ট আসার পর তিনি মানুষিকভাবে অনেক দূর্বল হয়ে পড়েছিলেন। সকল স্তরের মানুষের ভালবাসা ও দোয়ার ফলে আজ করোনা থেকে মুক্ত হতে পেরেছেন। পরিশেষে জরুরী কাজ ছাড়া তিনি সকলকে ঘরের বাহিরে না যাওয়ার পরামর্শ দেন। এসময় উপজেলা আ’লীগ যুগ্ম-সম্পাদক সাহাজউদ্দিন, পৌর আ’লীগ সম্পাদক একরামুল হক, ছাত্রলীগ সম্পাদক রায়হানুল হক (রানা), সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান, ইউসুফপুর ইউপি চেয়ারম্যান রতন, নীমপড়া ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামানসহ বিভিন্ন স্তরের নেতা, কর্মী এবং স্থানীয়রা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.

Title