বগুড়ায় ছুরিকাঘাতে বৃদ্ধা নিহত

বগুড়া প্রতিনিধি: বগুড়া জেলা সদরে ছুরিকাঘাতে আছিয়া বেগম (৬৮) নামের এক বৃদ্ধা নিজ ঘরে খুন হয়েছেন। নিহত আছিয়া খাতুন ওই এলাকার মৃত রমজান আলীর স্ত্রী। তবে ঈদ খরচের টাকা না দেওয়ায় বৃদ্ধা আছিয়া বেওয়াকে খুন করেছেন তার নাতি। এরপর ঘর তল্লাশি করে কোনো টাকা না পেয়ে নানির লাশ ফেলে রেখে ইয়াকুব আলী (১৯) পালিয়ে গেলেও রাতেই অভিযান চালিয়ে তাকে আটক করে সদর থানা পুলিশ।
১১ মে মঙ্গলবার রাত ৯টার দিকে বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের বিলপাড়া গ্রামে এই হত্যার ঘটনা ঘটে বলে জানা গেছে। পুলিশ রাত ১১টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে এবং হত্যায় ব্যবহৃত ছুরি এবং জিজ্ঞাসাবাদের জন্য ইয়াকুব আলীকে আটক করেছে।
থানা পুলিশ জানায়, হত্যাকান্ডের পর তথ্যানুসন্ধানে ইয়াকুব আলীর সম্পৃক্ততার ইঙ্গিত মেলে। এ কারণে রাতেই তাকে আটক করা হয়। পুলিশি জিজ্ঞাসাবাদে ইয়াকুব জানায়- ঈদ খরচের জন্য তার নানির কাছে ৩ হাজার টাকা চেয়েছিলেন। ইয়াকুবের ধারণা, তার নানির কাছে টাকা থাকার পরেও তাকে দেননি। এ কারণে নানিকে খুন করে তার কাছে থাকা টাকা হাতিয়ে নেওয়ার পরিকল্পনা করে। সেই অনুযায়ী মঙ্গলবার রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে নানির বাড়িতে গিয়ে আবারও টাকা দাবি করেন। নানি টাকা না দিলে তার গলায় ছুরিকাঘাত করে খুন করেন। এরপর ঘর তল্লাশি করেও টাকা না পেয়ে ফিরে যান।
স্থানীয়রা জানান, নিহত আছিয়া তার ছেলে, নাতি ও ছেলের বউ নিয়ে একই বাড়িতে থাকতেন। মঙ্গলবার রাতে তার শয়নকক্ষে গলা কাটা লাশ দেখে পুলিশে খবর দেন স্বজনেরা। পরে পুলিশ লাশ উদ্ধার করে।
এ প্রসঙ্গে বগুড়া জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, হত্যার ঘটনা উন্মোচনের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে।

Leave A Reply

Your email address will not be published.

Title