বরগুনায় যুবদল নেতার কাছে পাওনা টাকা চাওয়ায় ডক শ্রমিককে মারধর

রাসেল হাওলাদার, বরগুনা প্রতিনিধিঃ বরগুনায় জেলা যুবদলের নেতা কাছে ধারের পাওনা টাকা চাওয়ায় সোহাগ নামের এক যুবকে মারধরের অভিযোগ উঠেছে ঐ নেতার বিরুদ্ধে। অপরদিকে মারধরের কথা স্বীকার করে যুবদল নেতা বলেন তার সাথে ব্যায়াদবীর কারনে মারধর করেছেন ভুক্তভোগী ঐ যুবককে। মারধরের স্বীকার ভুক্তভোগী ঐ যুবক বর্তমানে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি আছেন।

মারধরের স্বীকার ভুক্তভোগী ঐ যুবক প্রতিনিধিকে বলেন, প্রায় তিন বছর যাবৎ ধারে নেওয়া ১৫ হাজার টাকা নিয়া আজ কাল পরশু বলিয়া ঘুরাইতে থাকে বরগুনা জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মুরাদুজ্জামান টিপন। আজ বৃহস্পতিবার বিকাল ৪টার সময় পশ্চিম বরগুনা সদর রোডে উপজেলা পরিষদের সামনে যুবদল নেতা মুরাদুজ্জামান টিপনে সাথে দেখা হলে ধারের পাওনা টাকা চায় ঐ এলাকার রিক্সা চালক জাকিরের ছেলে ও ডকইয়ার্ড এর শ্রমিক সোহাগ। অভিযুক্ত যুবদল নেতার কাছে রাস্তার উপর দাড়িয়ে ধারের পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে ভুক্তভোগী সোহাগকে বেধম মারধর করে জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মুরাদুজ্জামান টিপন। যুবদল নেতার মারধরে আহত হয় ভুক্তভোগী সোহাগ। ভুক্তভোগী সোহাগ কে গুরুতর আহত অবস্থায় বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয় এলাকাবাসী। ভুক্তভোগী সোহাগের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শে,বা,চি,ম হাসপাতালে প্রেরণ করা হয়।

অভিযুক্ত জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মুরাদুজ্জামান টিপন মুঠোফোনে বলেন, তার কাছে ভুক্তভোগী সোহাগ কোন টাকা পয়সা পাবে না। ভুক্তভোগী সোহাগকে তিনি চিনেন না বলে দাবী করেন। এসময় অভিযুক্ত যুবদল নেতা আরো বলেন, তার সাথে ব্যায়াদবী করার করনেই ভুক্তভোগী সোহাগকে মারধর করেন তিনি।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিকুল ইসলাম বলেন, এবিষয়ে এখনো বরগুনা থানায় কোন লিখিত অভিযোগ পাইনি, তবে অভিযোগ পেলে যথাযথ আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title