বাশঁ কাটাকে কেন্দ্র করে চারঘাটে চাচার হাতে ভাতিজা খুন, আটক-০১

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী : রাজশাহী চারঘাট উপজেলায় পারিবারিক সম্পত্তি ভাগ বাটোয়ারার জেরে চাচার হাতে ভাতিজা খুন হয়েছে। অভিযুক্ত ব্যাক্তিসহ ৩ জনের বিরুদ্ধে চারঘাট মডেল থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

উপজেলার উত্তর বাকরা গ্রামের মৃর্ত জনাব আলীর ছেলে ফরিদুল ইসলাম রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃর্ত বরণ করেছে। মৃর্ত কালিন তার বয়স ছিল ৩০ বছর। গতকাল শুক্রবার সকাল অনুমান ১১.৩০টার সময় বাশঁ কাটাকে কেন্দ্র করে মৃর্ত ব্যাক্তি দুই চাচা মিন্নতি ও মান্নতের মধ্যে ঝগরা ও মারামারি শুরু হয়। ওই সময় মৃর্ত জনাব আলীর ছেলে ফরিদুল তাদের উভয়ের মধ্যে মারামারি বন্ধ করতে গেলে মিন্নাত একটি শক্ত বাশেঁর লাঠি দিয়ে তার মাথায় আঘাত করে।

পরিবারের লোকজন ১২.৫৩ টার সময় আহত অবস্থায় চারঘাট থানা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক নিশাত মুনিরা তামান্না উন্নত চিকিৎসার জন্য আহত রোগীকে রামেক হাসপাতালে প্রেরণ করেন। শনিবার দিবাগত রাত ১.৪৫ টার সময় রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃর্তু হয়েছে বলে নিশ্চিত করেছে মৃর্ত ব্যাক্তির বড় ভাই শরিফুল ইসলাম।

চারঘাট মডেল থানার এসআই মনসুর রহমান ওই তথ্য নিশ্চিত করে বলেন, মৃর্ত ব্যাক্তির পরিবারের লোকজন মিন্নাতসহ ৩ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছে। তাদের মধ্যে একজন আসামী শিবলি আল মেহেদিকে থানা পুলিশ আটক করেছে। হত্যা মামালার অভিযুক্ত ব্যাত্তিদের অতিশিগ্রই আটক করা হবে বলে নিশ্চিত করেছেন চারঘাট সার্কেল সহকারী পুলিশ সুপার নুর-আলম।

Leave A Reply

Your email address will not be published.

Title