বিএনপি ‘দুর্নীতি-ধর্ষণ-সন্ত্রাসের রোল : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রত‌িব‌েদক : বিএনপিই ‘দুর্নীতি-ধর্ষণ-সন্ত্রাসের রোল ’ ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ । তি‌নি ব‌লেন, এ বিশেষণ তাদের বেলাতেই প্রযোজ্য, যা তারা অন্যদের ওপর চাপিয়ে দিতে চেয়েছে।

রোববার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সভাশেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের সাম্প্রতিক এসংক্রান্ত মন্তব্যের জবাবে তিনি একথা বলেন।

বিএন‌পির দুর্নীতিতে প্রস‌ঙ্গে ড. হাছান বলেন, ‘বিএনপি’র নেতৃত্বে বাংলাদেশ পরপর পাঁচবার বিশ্বে দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। বেগম জিয়া নিজে কালো টাকা সাদা করেছেন এবং এতিমের টাকা আত্মসাৎ করার অপরাধে সাজা ভোগ করছেন। তার পুত্র কোকো’র পাচার করা অর্থ দেশে ফেরত আনা হয়েছে এবং তাদের দুর্নীতির বিষয়ে এফবিআই এসে সাক্ষ্য দিয়ে গেছে।’

বিএন‌পির সন্ত্রাসী কর্মকান্ড নজীর‌বিহীন উ‌ল্লেখ ক‌রে তি‌নি বলেন, ২০১৩-১৪-১৫ সালে বিএনপি জনগণের ওপর পেট্রোল বোমা নিক্ষেপ করে মানুষকে পুড়িয়ে হত্যাসহ যে সন্ত্রাস পরিচালনা করেছে, তা বিশ্বরাজনীতিতে নজীরবিহীন’। ‘বিএনপি রাষ্ট্রীয় সন্ত্রাস করে প্রকাশ্য দিবালোকে গ্রেনেড হামলায় তারা জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছে, আওয়ামী লীগ নেতাকর্মীসহ সাধারণ মানুষদের হতাহত করেছে। শাহ এএমএস কিবরিয়া, আহসানউল্লাহ মাস্টারকে হত্যা করেছে। এই বিএনপিই আওয়ামী লীগকে ভোট দেবার অপরাধে পাঁচ বছরের শিশু, বার বছরের কিশোরীকে ধর্ষণ করেছে।

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও প্রচার ও প্রকাশনা উপকমিটির সভাপতি এইচ টি ইমামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার, তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান, সংসদ সদস্য শেখ তন্ময়, আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ উপ-কমিটির সদস্যবৃন্দ ।

Leave A Reply

Your email address will not be published.

Title