বৃত্তির জমানো টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিলেন  ভাই-বোন

মামুন সরকার, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের ভূঞাপুরে দুই ভাই-বোন ইশরাক তরফদার রিজন ও তার ছোট বোন মিথিলা তরফদার রিহাবের জমানো বৃত্তির টাকা জমা দিলেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে।

বৃহস্পতিবার (২১ মে) সকাল সাড়ে ১১ টায় টাঙ্গাইল সার্কিট হাউজে জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলামের কাছে তাদের এই জমানো ১৩ হাজার ৪০০ টাকা তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসকের স্টাফ অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল-মামুন।

দুই মেধাবী শিক্ষার্থী রিজন ও মিথিলা টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাহিনুল ইসলাম তরফদার বাদলের ছেলে ও মেয়ে।

রিজন টাঙ্গাইলের কাগমারী সরকারি এম এম আলী কলেজের ইংরেজি অনার্স বিভাগের ছাত্র ও তার ছোট বোন মিথিলা ভূঞাপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে রিজন তার ৮ম শ্রেণির বৃত্তির ৪ হাজার ৮০০ টাকা ও বি.এন সি.সি’র ৫ হাজার টাকা এবং ছোট বোন মিথিলা ৫ম শ্রেণির বৃত্তি প্রাপ্ত ৩ হাজার ৬০০ টাকা প্রদান করে।

রিজন ও তার বোন মিথিলা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছিলেন, অসহায়-দরিদ্রদের পাশে দাঁড়াতে। সে লক্ষে আমরা দু’ভাইবোন নিজেদের বৃত্তির টাকা লেখাপড়ায় খরচ ও ঈদের কেনা-কাটা না করে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে নগদ ১৩ হাজার ৪০০ টাকা জমা দিয়েছি। আর এই টাকা জমা দিতে পেরে আমরা গর্বিত।

এ বিষয়ে রিজন ও মিথিলার বাবা সাহিনুল ইসলাম তরফদার বাদল বলেন, ছেলে-মেয়ের বৃত্তির টাকা খরচ না করে তা মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দেওয়ায় আমি বাবা হিসেবে নিজেকে গর্বিত মনে করছি। বিত্তবান প্রত্যেককে এই দুর্যোগ সময়ে এভাবে এগিয়ে আসা উচিত।

Leave A Reply

Your email address will not be published.

Title