ল’ স্টুডেন্টস্ এসোসিয়েশন অফ বাংলাদেশ : সভাপতি অশ্রু, সম্পাদক সম্রাট

নিজস্ব প্রতিবেদক: ল’ স্টুডেন্টস্ এসোসিয়েশন অফ বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে । সোমবার (৩১ মে ২০২১ইং) মো:মাহাবুবুল ইসলাম অশ্রুকে সভাপতি ও শাহ্ জালাল সম্রাটকে সাধারন সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এ বিষয়ে ল’ স্টুডেন্টস্ এসোসিয়েশন অফ বাংলাদেশ এর সভাপতি মো:মাহাবুবুল ইসলাম অশ্রু প্রাইম টিভি বাংলাকে বলেন, ‘কিছুক্ষণ আগে আমরা অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটি হাতে পেয়েছি। উপদেষ্টা মন্ডলী একটি চিঠি দিয়ে কমিটি অনুমোদনের কথা জানিয়েছেন। চিঠিতে পদ পাওয়া নেতাদের সততা, নিষ্ঠা এবং আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন তারা। একটি সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার লক্ষ্যে সবাইকে শক্তিশালী সংগঠন গড়ে তুলতে মনোযোগী হওয়ার আহ্বানও জানান তারা।’

পূর্ণাঙ্গ কমিটিতে দায়িত্ব পেলেন যারা:

কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে—সিনিয়র সহ-সভাপতি:-রিদয় আহম্মেদ,সহ-সভাপতি:-আনিসুর রহমান সাব্বির,সহ-সভাপতি:-তরুন লাল বেগী,সহ-সভাপতি:-হেলাল খান,সহ-সভাপতি:-ফয়সাল আহম্মেদকে।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন যুগ্ন-সাধারন সম্পাদক:-মহিন উদ্দিন ,যুগ্ন-সাধারন সম্পাদক:-আফতাব উদ্দিন ভুইয়া। সাংগঠনিক সম্পাদক হয়েছেন কাজী রাজ ও আল-আমিন কবির। দপ্তর সম্পাদক হয়েছেন তরিকুল ইসলাম জুয়েল, প্রচার সম্পাদক হয়েছেন ইউসুফ সরকার, আইন সম্পাদক হয়েছেন মো:মোতাহের হোসেন, ছাত্রী বিষয়ক সম্পাদক হয়েছেন ডালিয়া আফরোজ , ধর্ম বিষয়ক সম্পাদক হয়েছেন মনির হোসেন রমিজ, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক হয়েছেন হাসিবুর রহমান সবুজ, সাংস্কৃতিক সম্পাদক হয়েছেন মেহেদি হাসান, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হয়েছেন সুমন মিয়া, আপ্যায়ন সম্পাদক হয়েছেন রুবেল হোসেন মনির, সমাজ সেবা সম্পাদক হয়েছেন ফেরদৌস আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হয়েছেন শাহ্ আরাফাত, আন্তর্জাতিক সম্পাদক হয়েছেন এস.এইচ জয়, অর্থ সম্পাদক হয়েছেন কাজী শার্দুল আলম প্রনয়, ক্রীড়া সম্পাদক হয়েছেন জয় গোপাল শীল, সাহিত্য সম্পাদক হয়েছেন নবী হোসেন।

Leave A Reply

Your email address will not be published.

Title