শিক্ষকের বেত্রাঘাতে হাসপাতালে ভর্তি শিক্ষার্থী, শিক্ষক গ্রেপ্তার

মামুন সরকার, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে শিক্ষকের বেদম বেত্রাঘাতে গুরুতর আহত তৌফিকুর রহমান (১২) নামে এক শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় শিক্ষার্থীর মা শেফালী বেগম বাদী হয়ে শিক্ষক হযরত আলীর বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করলে সোমবার রাতে ওই শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৭ আগস্ট) সন্ধ্যার দিকে ইবরাহীম খাঁ হাফিজিয়া মাদরাসা ও ইসলামী কিন্ডারগার্টেনে এ ঘটনা ঘটে। অাহত তৌফিকুর রহমান পৌর এলাকার পশ্চিম ভূঞাপুর গ্রামের তুষার আহম্মেদ বুলবুলের ছেলে ও ইবরাহীম খাঁ হাফিজিয়া মাদরাসা ও ইসলামী কিন্ডারগার্টেনের হিফজ বিভাগের শিক্ষার্থী।

সরেজমিন ভূঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, ইবরাহীম খাঁ হাফিজিয়া মাদরাসা ও ইসলামী কিন্ডারগার্টেনের হিফজ বিভাগের শিক্ষক কর্তৃক মারধরের শিকার তৌফিকুর হাসপাতালের পুরুষ ওয়ার্ডের দুই নম্বর বেডে শুয়ে ব্যথার যন্ত্রণায় কাতরাচ্ছে। এসময় সে জানায়, পড়া না পাড়ায় গাছের ডাল দিয়ে মারধর শুরু করেন। এর আগের দিন শনিবারও একই কায়দায় মারধর করা হয় তাকে। মারধরে শরীরের বিভিন্ন স্থানে জখমের সৃষ্টি হয়। পরে বিষয়টি সে তার মার কাছে জানালে তাকে ভূঞাপুর উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

ভূঞাপুর ফাজিল মাদরাসার প্রিন্সিপাল ও ইবরাহীম খাঁ হাফিজিয়া মাদরাসা ও ইসলামী কিন্ডারগার্টেনের অধ্যক্ষ আব্দুছ সোবহান বলেন, ঘটনাটি শুনেছি। তবে কী কারণে শিক্ষার্থীকে মারধর করা হয়েছে সেটা জানতে পারেনি। হাসপাতালে ওই শিক্ষার্থীকে দেখতে গিয়েছিলাম।

ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. নিশাত সাইয়ীদা বলেন, ওই শিক্ষার্থীর হাত-পা, ঊরু, ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে মারধরের কারণে লাল ও ফুলে জখম হয়ে গেছে। শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন, এ ঘটনায় ছেলেটির মা শেফালী বেগম বাদী হয়ে শিক্ষক হযরত আলীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে সোমবার (১৭ অাগস্ট) রাতে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title