সরকারী গাছ চুরি : জামিনে ছাড়া পেয়ে যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে সরকারী গাছ চুরির তথ্য প্রকাশ করার অপরাধে অভিযুক্ত জলিল মাস্টার আদালত থেকে জামিনে বের হয়ে অভিযুক্ত ওই মাস্টারসহ তার সন্ত্রাসী বাহিনী মোশারফ দেওয়ান, মোবারক দেওয়ান ও জাহিরুল ইসলামসহ অজ্ঞাত আরো ২/৩ জন বেআইনী জনতাবদ্ধে ধারালো অস্ত্র চাপাটি, দা, ছেন ও লাঠি সোটা নিয়ে জাংগালিয়া ইউনিয়ন ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোয়াজ্জেম হোসেন পাখির উপর অর্তকিত হামলার অভিযোগ পাওয়া গেছে।

 

রবিবার রাত আনুমানিক ১০ টার দিকে উপজেলার জাংগালিয়া বাজারে মধু ডাক্তারের দোকানের সামনে এ ঘটনাটি ঘটে। এ ব্যাপারে ওই যুবলীগ নেতা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

স্থানীয়রা জানায়, সন্ত্রাসীদের এলোপাথারী কুপের আঘাতে ওই যুবলীগ নেতার হাত, পা ও মাথাসহ শরীরের বিভিন্ন অংশে কেটে গুরুতর রক্তাক্ত জখম হয়ে জ্ঞান হারিয়ে মাটিতে লুটে পরে। পরে স্থানীয় লোকজন তাকে ক্ষত বিক্ষত রক্তাক্ত জখম ও অজ্ঞান অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
প্রসঙ্গত, গত ২৩ মে জাংগালিয়া শশী মার্কেট সংলগ্ন রাস্তার পাশ থেকে সরকারী গাছ কেটে নেওয়ার সময় ওই যুবলীগ নেতা দেখে ফেলে। পরে বিষয়টি এলাকায় ব্যাপক ভাবে জানাজানি হলে ইউনিয়ন ভুমি কর্মকর্তা সরেজমিনে ঘটনাটি পরির্দশন করে সত্যতা পেয়ে জলিল মাস্টার কে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। পরে ১৪ আগস্ট রাতে অভিযুক্ত ওই আসামীকে তার নিজ বাড়ী থেকে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে যায়। আটককৃত ওই আসামীকে ১৫ আগস্ট সকালে তাকে আদালতে প্রেরণ করে পুলিশ। পরে আদালত তাকে জামিনে ছাড়া পায়।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ.কে. এম মিজানুল হক বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা রুজু করা হয়েছে যাহার নম্বর ১৩। তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (কালীগঞ্জ-কাপাসিয়া) সার্কেল এসপি পঙ্কজ দত্তা জানান, অভিযোগের প্রেক্ষিতে সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে তাদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা রুজু করা হয়। তবে আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title