সরকারের আমলে দেশে কোন দূর্ভিক্ষ নেই,কোন মানুষ না খেয়ে মারা যাবে না : পরিকল্পনা মন্ত্রী

কেএম শহীদুল: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে মত বিনিময় সভা,বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রান বিতরণ ও বৃক্ষরোপণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের হলরুমে সকল সেক্টরের কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়। জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগেরন সহ সভাপতি সিদ্দিক আহমদ,জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু,মন্ত্রীর রাজনৈতিক সচিত মোঃ আবুল হাসনাত ও জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী প্রমুখ। মন্ত্রী পড়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রান বিতরণ শেষে উপজেলা প্রশাসনের সামনে গাছের চারা রোপন করেন।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন,বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে দেশে কোন র্দূভিক্ষ নেই,কোন মানুষ না খেয়ে মারা যাবে না। এই যে করোনার পাশাপাশি তিনদফা বন্যায় সুনামগঞ্জের মানুষ আক্রান্ত হয়েছে সরকার সকল কর্মহীন মানুষদের কাদ্য সহায়তা অব্যাহত রেখেছে।

Leave A Reply

Your email address will not be published.

Title