সোনারগাঁওয়ের ইয়াবা গডফাদার মিন্টু গ্রেফতার

বারে বারে ঘুঘু তুমি খেয়ে যাও ধান

প্রাইম টিভি বাংলা : ‘বারে বারে ঘুঘু তুমি খেয়ে যাও ধান, এবার ঘুঘু তোমার বাঁধিব পরাণ’ অবশেষে মিন্টু নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১১’র সদস্যরা। শুক্রবার দিবাগত রাতে মোগরাপাড়া বাস স্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী মিন্টু উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাবিলগঞ্জ গ্রামের আলী আহম্মদ মিয়ার ছেলে।
র‌্যাব-১১’র অধিনায়ক এডিশনাল ডিআইজি কাইয়ুমুজ্জামান খান জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১১’র একটি চৌকশ দল চৌরাস্তা এলাকার মিঠাই মিস্টি দোকানের সামনে দাড়িয়ে থাকা অবস্থায় মিন্টুকে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে ৩ হাজার ৩শ ৮৮ পিছ ইয়াবা, তিনটি মোবাইল সেট ও নগদ ৪৩ হাজার ৮শ টাকা উদ্ধার করে। পরে মাদক নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা করে গ্রেফতার দেখানো হয়েছে।
এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক কাবিলগঞ্জ গ্রামের একাধিক গ্রামবাসী জানান, মিন্টু প্রথমে ফেনসিডিলের ব্যবসা করত। ভারত ও দেশের বিভিন্ন সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল এনে রাজধানী, নারায়ণগঞ্জ, সোনারগাঁওসহ বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারী বিক্রি করত। পরবর্তীতে ইয়াবা ব্যবসার সাথে জড়িত হয়ে ইয়াবার ডিলার বনে যায়। স্থানীয়রা জানায়, মিন্টু মায়ারমার থেকে সরাসরি লোক মারফতও ইয়াবা দেশে আনত। এক পর্যায় স্থানীয় এলাকায় তার কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে উঠলে এলাকা থেকে গা ঢাকা দেয়। পরবর্তীতে ঢাকায় নিজে ফ্ল্যাট কিনে সেখানে বসবাস শুরু করেন।
তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মামলা রয়েছে বলে এলাকাবাসী দাবি করে।

Leave A Reply

Your email address will not be published.

Title