কাপাসিয়ায় হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি  : করোনাভাইরাসের সংক্রমণে  ঘরবন্দি কর্মহীন নিম্ন আয়ের মানুষদের খাদ্যসহায়তা ও ঈদ সামগ্রী উপহার দিয়েছেন সুপ্রীম কোর্টের আইনজীবী বিএনপি নেতা ও ফজিলা আলী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ ইকবাল হোসেন শেখ।
মঙ্গলবার (১৯ মে ) কাপাসিয়া  সদর ইউনিয়নের কান্দানিয়া গ্রামে আনুষ্ঠানিক ভাবে খাদ্যসামগ্রী বিতরণ করেন।
উপজেলা  কান্দানিয়া গ্রামের কৃতিসন্তান মোঃ ইকবাল হোসেন শেখ বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতি মোকাবেলায় সামাজিক দায়বদ্ধতা থেকে দু:স্থ, অসহায় এবং কর্মহীন দিন আনে দিন খায় ৩’শ মানুষদের খাদ্যসামগ্রী চাল, ডাল, আলু তেল সহ ঈদ সামগ্রী  বিতরণ করা হয়।  সদর ইউনিয়নের কান্দানিয়া, পাবুর, বরুন, খোদাদিয়া, বর্জুনা সহ সব গ্রামে খাদ্যসামগ্রী অটোরিক্সা ও রিক্সাভ্যানে দলীয় নেতা-কর্মীদের মাধ্যমে সামাজিক দূরত্ব বজায় রেখে মঙ্গলবার  খাদ্যসহায়তা পৌছে দেয়া হয়।
অসহায় দু:স্থদের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণের সময় বিএনপি নেতা সুপ্রীম কোর্টের আইনজীবী ইকবাল হোসেন শেখ জানান, বাবা-মা’র নামে প্রতিষ্ঠিত ফজিলা আলী ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। ঈদের আনন্দ ভাগাভাগি করতে দুর্যোগকালে সক্ষমতানুযায়ী প্রত্যেক মানুষকেই এগিয়ে আসা জরুরী। স্থানীয় নেতা-কর্মীদের সহায়তায় বিভিন্ন গ্রামে এসব পৌছে দেয়া হচ্ছে।
তিনি আরো জানান, বর্তমান পরিস্থিতিতে কর্মহীন, দু:স্থ, অসহায় এবং নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী দেয়ার উদ্যোগ নিয়েছি। চেষ্টা করবো ঈদ সামনে দু:স্থ অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী পৌছে দেয়ার। এছাড়া কাপাসিয়া সদরের ২০টি এতিমখানা মাদরাসায় নগদ অর্থ ও খাদ্যসহায়তা দিয়েছেন তিনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খাদ্যসহায়তা কর্মসূচি অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Leave A Reply

Your email address will not be published.

Title