কালীগঞ্জে ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ট্রাক ড্রাইভার আটক

 

তৈয়বুর রহমান, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে ৭ বছরের এক শিশুকে শ্লীলতাহানী, ধর্ষণ ও গলা টিপে হত্যা চেষ্টার অভিযোগে এক ট্রাক ড্রাইভারকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ।
ঘটনাটি ঘটেছে গত শনিবার রাতে উপজেলার পৌর ৯ নং ওয়ার্ড সেভেন সার্কেল সংলগ্ন দেওপাড়া এলাকায়। ভুক্তভোগী শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির শিক্ষার্থী। অঙ্গু ওরফে আশ্রাফ আলীর ভাড়াটিয়া বাড়ি থেকে আলমগীর হোসেন (২৯) নামে ওই ট্রাক ড্রাইভারকে আটক করেছে পুলিশ।
এ বিষয়ে ভিকটিমের বাবা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন যার নং ৮। রোববার দুপুরে অভিযুক্ত ট্রাক ড্রাইভার আলমগীরকে গাজীপুর আদালতে পাঠালে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।
জানাযায়, অভিযুক্ত ট্রাক ড্রাইভারের ভাড়ী সিলেট জেলার কোম্পানিগঞ্জ থানার দক্ষিনবুরগাও গ্রামের আফতাব আলীর ছেলে। সে তার সহযোগী ড্রাইভারের ৭ বছরের শিশু কন্যাকে নিজের শিশু কন্যার সাথে রাতে ঘুমানোর জন্য নিয়ে যায়। পরে গভীর রাতে শিশুটির শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে স্পর্শ করে বিবস্ত্র অবস্থায় শ্লীলতাহানী ও ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকারে পাশের ঘর থেকে বাবা মা গিয়ে ওই শিশুকে বিবস্ত্র দেখে নিজ ঘরে নিয়ে আসে। ঘটনাটি এলাকায় জানাজানি হলে স্থানীয়রা বিষয়টি থানা পুলিশে অবগত করে।
পরে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পায়।
এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক জানান, স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরে শনিবার রাত ৮টার দিকে আলমগীরকে আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের পর রোববার দুপুরে তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title