কেরানীগঞ্জে কোভিড-১৯ টীকা গ্রহন উদ্বোধন

নিজস্ব প্রতিনিধিঃ

সাবেক খাদ্য মন্ত্রী এ্যাড. কামরুল ইসলাম করোনা ভাইরাসের টিকা গ্রহনের মধ্যে দিয়ে কেরানীগঞ্জে করোনা ভাইরাসের (কোভিড-১৯) টিকাদান কর্মসূচি উদ্বোধন করেন।

আজ রোববার সকাল ১০টায় স্বাস্থ্য মন্ত্রী করোনা ভাইরাসের টিকাদান কর্মসূচি উদ্বোধনের পর পরই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টীকা গ্রহনের মাধ্যমে এ কর্মসূচি উদ্বোধন করেন সাবেক খাদ্য মন্ত্রী এ্যাড কামরুল ইসলাম । পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মকর্তা ডাঃ মশিউর রহমান, কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম ও বীর মুক্তিযোদ্ধা ও কেরানীগঞ্জ প্রেস ক্লা  সভাপতি সালাহ্ উদ্দিন মিয়া, কেরানীগঞ্জ মডেল থানা অপারেশন অফিসার আসাদুজ্জামান টিটু,কেরানীগঞ্জ দক্ষিণ থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ সহ অন্যরা টীকা গ্রহন করেন।


এসময় নির্ভয়ে করোনা ভাইরাসের টিকা গ্রহনের আহবান করেন সাবেক খাদ্য মন্ত্রী এ্যাড কামরুল ইসলাম। একটি মহল সারাদেশে ভ্যাকসিন নিয়ে যে মিথ্যা প্রচারণা চালিয়েছিলো। কিন্তু তারপরও প্রধানমন্ত্রী গন মানুষের মাঝে উৎসব মুখর ভাবে টিকা কার্যক্রম চালু করেছে।করোনা মোকাবেলায় বিশ্বের মধ্যে বাংলাদেশ সবচেয়ে সাফল্য জনক ভুমিকা রাখতে পেরেছে এ কথা আজকে স্বীকার করতে হবে। টিকাগ্রহনের আগমূহুর্তে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা সিভিলসার্জন ডাঃ মঈনুল আহসান, কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথসহ আরো অনেক।

কেরানীগঞ্জে টিকাদান কর্মসূচির প্রথম দিনে প্রাথমিক ভাবে সম্মুখ সাড়ির ৫২ করোনা যোদ্ধাদের এই টিকা প্রদান করা হয়।  কেরানীগঞ্জে ৩০ হাজার ডোজ করোনা ভাইরাস টিকা এসে পৌঁছে।

Leave A Reply

Your email address will not be published.

Title