গর্ভবতী মায়ের পা‌শে দা‌ড়ি‌য়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন কর‌লেন কাউন্সিলর দিনা

নারায়নগঞ্জ প্রতিনিধিঃ কোভিড (১৯) মহামারী করোনা ও লকডাউন সমস্যা পড়া গর্ভবতী নারীর পাশে দাড়িয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের ৭,৮ ও ৯নং এর সংরক্ষিত মহিলা কাউন্সিলর আয়েশা আক্তার দিনা।

জানা যায়,লকডাউন এর কারনে তার স্বামী দীর্ঘ দিন ধরে ঘরে বসা কোন টাকা তাদের হাতে । এ বিপদের কথা শুনে মোসা: দিনা তার বাড়িতে গিয়ে গর্বভতী বোনকে নিয়ে সুফিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। কাউন্সিলর দিনা-ডাঃ তাইফুর এর সাথে আলোচনা করে রোগীকে হাসপাতালে ডেলিভারি করার ব্যাবস্থা করেন।এবং অতঃপর একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম হয়। আল্লাহপাকের অশেষ রহমতে মা ও বাচ্চা দুজনই সুস্হ আছেন এবং তাদের ডেলিভারি ও হাসপাতাল হতে বাড়ী যাওয়া পর্যন্ত সকল দায়িত্ব নিলেন কাউন্সিলর দিনা।

এ ব্যাপারে তিনি বলেন, এই লকডাউনে আপনিও আপনার সামর্থ অনুযায়ী একজন গর্ভবতী মায়ের খোজ খবর রাখতে পারেন তাহলে হয়ত আল্লাহর রহমতে সুরক্ষা পাবে একটি মা একটি শিশু।

প্রসঙ্গত, দেশে করোনা শনাক্ত হওয়ার পর থেকেই করোনায় মৃত্যু আশঙ্কার কথা জানা সত্বেও ওয়ার্ডবাসীর সেবায় জীবনের ঝুঁকি করে যাচ্ছেন নাসিকের এই মানবিক কাউন্সিলর। সচেতনতা সৃষ্টি, জীবানুমুক্ত থেকে শুরু খাদ্য সামগ্রী বিতরন সহ বহু কর্মসূচী বিরতীহীন ভাবে পালন করছেন তিনি। ইতিমধ্যে সর্বমহলে ব্যাপক প্রসংশিত হয়েছেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.

Title