নওগাঁর আত্রাই পারমোহনঘোষ এ বার্ষিক তাফসীরুল কোরআন মাহফিল ও দোয়া অনুষ্ঠিত

নওগাঁর আত্রাই উপজেলার বিশা ইউনিয়নের পারমোহনঘোষ গ্রামবাসীর উদ্যোগে পারমোহনঘোষ পীর মাজার সংলগ্ন স্কুল মাঠে গতকাল ২০মার্চ শনিবার বার্ষিক তাফসীরুল কোরআন মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। কোরআন ও হাদিসের আলোকে তাফসীরুল কোরআন মাহফিল ও দোয়া অনুষ্ঠানে কেয়ামত ও পরকালের জান্নাতের শান্তি ও জাহান্নামের কষ্ট সম্পর্কে আলোচনা করা হয়।পারমোহনঘোষ মাহফিল এন্তেজামিয়া কমিটি সভাপতি আলহাজ্ব জবান আলী প্রাং এর সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন, মাওঃ মোঃ মুফতি আবু হানিফ আনসারী, নাটোর। ২য় বক্তা ক্বারী মোহাঃ তারেক হোসাইন আজিজী,বগুড়া, কোরআন ও হাদিসের আলোকে ইসলামী চিন্তাবিদ কেয়ামত ও পরকালের
জান্নাতের শান্তি ও জাহান্নামের কষ্ট সম্পর্কে আলোচনা করেন পার মোহনঘোষ গ্রামের কৃতি সন্তান মাওঃ মুফতি বজলুর রশিদ। অত্র মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং বিশা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা।বিশেষ অতিথি ছিলেন মোঃ তোফাজ্জল হোসেন খান তোফা,বৈঠাখালী, আত্রাই উপজেলা প্রেস ক্লাব সভাপতি একেএম কামাল উদ্দিন টগর, ইউপি সদস্য তরুন সমাজ সেবক মোঃ ওহিদুর রহমান,সাইদুর রহমান শোভন,নন্দীগ্রাম,শহীদুল ইসলাম খালপাড়া,আফতাব আলী উদয়পুর,মোঃ সুজন ইসলাম,মথুরাবাটী , তাফসীরুল কোরআন মাহফিল ও দোয়া অনুষ্ঠানের সার্বিক তত্বাবোধানে ছিলেন পারমোহনঘোষ মাহফিল এন্তেজামিয়া কমিটি সহ –সভাপতি মোঃ মুনসুর রহমান শিক্ষক খাসখামার সরকারী প্রাথমিক বিদ্যালয়।
কোরআন ও হাদিসের এ মাহফিলে কোভিট-১৯ সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে মাস্ক পরে অত্র এলাকারধর্মপ্রান মুসলমান নারী ও পুরুষের উপস্থিতিতে সারা বিশ্বের মুসলমানদের শান্তির জন্য মহান আল্লাহ রাব্বুল আল আমিনের নিকট দোয়া প্রার্থনা করা হয়।অত্র মাহফিল ও দোয়া অনুষ্ঠানের জন্য পার মোহন ঘোষ গ্রামবাসী সহ স্থানীয় সকলে সবান্ধবে অংশ গ্রহন করেন।

এ কে এম কামাল উদ্দিন টগর
নওগাঁ জেলা প্রতিনিধি

Leave A Reply

Your email address will not be published.

Title