নারায়ণগঞ্জ রূপগঞ্জে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-৩

রূপগঞ্জ (নারায়াণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের আধুরীয়া চেকপোস্ট এলাকায় ট্রাক ও সিএনজি (ঢাকা মেট্রো- থ-১১-৫২৩৩) মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত ও তিন জন আহত হয়েছেন। আহতদেরকে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা হলেন, নেত্রকোনা জেলার মদন উপজেলার চানগাঁও এলাকার সামসুল মিয়ার ছেলে তোফাজ্জল হোসেন (৫০) ও বরিশাল জেলার কালু মুন্সির ছেলে আলী মিয়া (৭০)। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকাল আনুমানিক ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আধুরীয়া চেকপোস্ট এলাকায় এ ঘটনাটি ঘটে।

কাঁচপুর হাইওয়ে থানার এসআই বাহারুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে রূপগঞ্জ উপজেলার আধুরীয়া চেকপোস্ট এলাকায় ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএজিটি দুমড়ে-মুচড়ে যায়। এতে দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন। তারা সবাই রাজের কাজ করতেন। তারা কাজের খুজে সিলেট যাচ্ছিলেন। ঘাতক ট্রাকটি পালিয়ে যায় ও ঘটনার পর পরই সিএনজি চালকও পালিয়ে যায়। নিহতদেরকে নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের আধুরীয়া চেকপোস্ট এলাকায় ট্রাক ও সিএনজি (ঢাকা মেট্রো- থ-১১-৫২৩৩) মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত ও তিন জন আহত হয়েছেন। আহতদেরকে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা হলেন, নেত্রকোনা জেলার মদন উপজেলার চানগাঁও এলাকার সামসুল মিয়ার ছেলে তোফাজ্জল হোসেন (৫০) ও বরিশাল জেলার কালু মুন্সির ছেলে আলী মিয়া (৭০)। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকাল আনুমানিক ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আধুরীয়া চেকপোস্ট এলাকায় এ ঘটনাটি ঘটে।

কাঁচপুর হাইওয়ে থানার এসআই বাহারুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে রূপগঞ্জ উপজেলার আধুরীয়া চেকপোস্ট এলাকায় ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএজিটি দুমড়ে-মুচড়ে যায়। এতে দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন। তারা সবাই রাজের কাজ করতেন। তারা কাজের খুজে সিলেট যাচ্ছিলেন। ঘাতক ট্রাকটি পালিয়ে যায় ও ঘটনার পর পরই সিএনজি চালকও পালিয়ে যায়। নিহতদেরকে নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title