প্রধানমন্ত্রীর পাঠানো ত্রান কাউন্সিলরদের মাধ্যমে ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন মেয়র আইভি

নারায়নগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভি’র নিদের্শনায় প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে পাঠানো ত্রান কাউন্সিলরদের মাধ্যমে অসহাদের ঘরে ঘরে পৌছে দেওয়ার কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার সিদ্ধিরগঞ্জে ১নং ওয়ার্ডে নাসিকের পক্ষে নির্বাহী প্রকৌশলী আজগর আলী স্থানীয় কাউন্সিলরকে সাথে নিয়ে অসহায়দের ঘরে ঘরে ত্রান পৌছে দেন।

ত্রান পৌছে দেওয়ার সময় নির্বাহী প্রকৌশলী আজগর আলী বলেন, মেয়র আইভির নির্দেশনায় প্রধানমন্ত্রী ত্রান তহবিলের পাঠানো ত্রান বিতরন কার্যক্রম নাসিকের পক্ষ থেকে শুরু করা হয়েছে। এই কার্যক্রম সিটি কর্পোরেশন অব্যাহত রাখবে।

নাসিক ১নং ওয়াড কাউন্সিলর ওমর ফারুক বলেন, আমি এই পযন্ত ১০০০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন করেছি এবং আরো ৩০০ পরিবারকে সিটি করপোরেশনের পক্ষ থেকে দিব এবং সরকারি ভাবে ও আমার প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে আমার ওয়ার্ডে ২০০ লোকের খাবার আসছে আমার সবাইকে খাবার দিব কেউ না খেয়ে থাকবে না। ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা ঘরে থাকুন নিজেকে সুস্থ থাকুন, অন্যকে সুস্থ রাখুন সরকারি অদেশ মেনে চলুন ।

প্রসঙ্গত, করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে গত ২৬ মার্চ থেকে এখনও সাধারন ছুটি অব্যাহত থাকায় অনেকেই বেকার হয়ে পড়েছে। আর্থিক ভাবে ভেঙ্গে পড়া এসব মানুষকে সাহায্য করার লক্ষ্যে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন অসহায়, গরীব ও নি¤œ আয়ের মানুষ যাতে খোদায় কষ্ট না সবার ঘরে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দিতে।

Leave A Reply

Your email address will not be published.

Title