বাড়িওয়ালাদের ১ মাসের বাড়ি ভাড়া মওকুফের অনুরোধ জানা‌লেন শামীম ওসমান

নিজস্ব প‌তি‌বেদক: নারায়ণগঞ্জে বাড়িওয়ালাদের ১ মাসের বাড়ি ভাড়া মওকুফের অনুরোধ জানিয়েছেন নারায়নগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

বৃহস্পতিবার ২ এপ্রিল বিকেলে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অনু‌রোধ জানান তি‌নি।

তি‌নি বলেন, আমরা সবাই একটা যুদ্ধে অবতীর্ণ হয়েছি। আল্লাহর রহমতে পৃথিবীর অনেক দেশের চেয়ে বাংলাদেশের অবস্থা তুলনামূলক ভালো। প্রধাণমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপ এবং সকলের সহযোগিতায় করোনা ভাইরাস এখনো বাংলাদেশে মহামারি রূপ নিতে পারেনি। করোনা পৃথিবী থেকে কবে বিদায় হবে জানিনা তবে পীর আউলিয়ার এই দেশ থেকে করোনা ভাইরাস খুব দ্রুতই বিদায় নিবে।

সেইসা‌থে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জবাসীর জন্য কোটি টাকার অনুদান ঘোষনা ক‌রে‌ছেন স্থানীয় সাংসদ একেএম শামীম ওসমান।

তিনি বলেন, আমাদের সমাজে দুই শ্রেনির অসহায় লোক রয়েছে। এক শ্রেণি হচ্ছে হত দরিদ্র যারা হাত পেতে সাহায্য চাইতে পারে। আরেকটা শ্রেনি আছে যাদের ঘরে খাবার না থাকলেও তারা মুখ ফুটে কিছু বলতে পারে না। এই দুই শ্রেণির সাহায্যে আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে ৯৯ লাখ ৯৯ হাজার টাকা অনুদান ঘোষনা করছি। ফতুল্লা এবং সিদ্ধিরগঞ্জের ৫টি ওয়ার্ডে তালিকা করে এই অনুদানের টাকা বিতরণ করা হবে। আমি ও আমার পরিবার ইতিমধ্যেই অসহায়দের সাহায্যে কাজ শুরু করে দিয়েছি। এতোদিন কাজ হয়েছে গোঁপনে। তবে এ ধরনের কাজগুলো প্রচার হলে অন্যরাও উৎসাহিত হবে। কারন ১৬/১৭ কোটি মানুষকে সহায়তা করা সরকারের একার পক্ষে সম্ভব না। তাই বিত্তবান সবাইকে এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

Leave A Reply

Your email address will not be published.

Title