যারা বিশ্বাস করতে পারতেছেন না মজনু ধর্ষণকারী তাদের উদ্দেশ্যে যা বললেন বেনজির

মজনু কি ধর্ষণকারী ? সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা প্রশ্ন তুলছেন তাদের উদ্দেশ্যে ইতিহাসের কথা স্মরন করিয়ে দিয়ে একটি পোষ্ট দিয়েছেন ছাত্রলীগ নেতা বেনজির রহিম খান বিপুল, সাবেক সভাপতি, গ্লাস এন্ড সিরামিকস ইন: ছাত্রলীগ । যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় । তার সম্পূর্ন পোস্টটি আপনাদের সামনে তুলে ধরা হল।

যারা বিশ্বাস করতে পারতেছেন না যে এই লোকটা ধর্ষণকারী হইতে পারে, তাদের কে বলছি শোনেন, জাপান পৃথিবীর মধ্যে সব চাইতে সভ্য জাতী হিসেবে পরিচিত আর তাদের সেনাবাহিনী আরো বেশী ভদ্র হিসেবে আলোচিত আছে, কিন্তু  এই জাপানি সেনাবাহিনীই ২য় বিশ্ব যুদ্ধের সময় অসংখ্য নারী নির্যাতন, ধর্ষণ করে, ৭জন নারী কে আটকে রেখে দিনের পর দিন শয্যাসঙ্গী করে রেখে ছিলো জাপানি সেনারা, যা এখোনো ইতিহাসের পাতায় কালো দাগ হিসেবে রয়ে গেছে।১৯৭১ সালে যখন আমাদের দেশে পাকিস্তানিরা যুদ্ধ করেছিলো তখন আমাদের দেশের ই কিছু রাজাকার নিজের স্বার্থের জন্য এই দেশের মা বোনদের কে হানাদারের হাতে তুলে দিয়েছিলো ধর্ষণ করার জন্য, বর্তমানে মাঝে মাঝেই সোনা যায় ৭/৮ বছরের শিশু ধর্ষণ হয়েছে, এই সমাজের রাস্তার ফুটপাতে  পড়ে থাকা পাগলিটাউ আজ মা হয়, এই সব কাজ যারা করে তাদের মেন্টালিটির প্রবলেম,কত নিচু এদের রুচি আর মন মানষিকতা।  এই সমস্ত সব গুলো আলামত দেখে এটাই বুঝা যায় যে ধর্ষণকারী যে কেউ আর যে কোন বয়সের, যে কোন চেহেরার হতে পারে। আচ্ছা এদের মধ্যে কি শিক্ষার আলো আর ধর্ষণের মত সামাজিক ব্যাধির প্রতি ধর্মীয় ও সামাজিক জ্ঞান একবারেই নাই, নেই বলেই আজ সমাজের এই অবস্থা,আজকের এই ধর্ষককে দেখলেই বুঝা যায় তার ভিতরে কত টুকু আলো আছে। মূলত এই সমস্ত অজ্ঞতার জন্যই সমাজে ধর্ষণ আজ মহামারি আকার ধারন করছে। এদের কে পারিবারিক ও সামাজিক ভাবে শিক্ষা দিতে হবে।

আজকে যখন আমাদের RAB বাহিনীর ভাইয়েরা এত খাটা খাটি করে কোন প্রকার ক্লু ছাড়া অল্প সময়ের মধ্যে ধর্ষক কে ধরে নিয়া আসলো যেখানে ভিক্টিম নিজে ধর্ষক কে চিহ্নিত করলো সেই খানে আমরা তাদের কে ধন্যবাদ না দিয়ে আমাদের দেশের কিছু কুলাঙ্গার নাম ধারী সূশীল বলতেছে এইটা সরকারের (জজ মিয়ার মত) নাটক, অহে নাম ধারী সূশীল আর কত এই ভাবে লন্ডন থেকে আশা টাকায় খেয়ে খেয়ে মেদ ভূরি মোটা করবেন আর মূখ দিয়ে উল্টা পাল্টা কথা বলবেন, উনি তো লন্ডনে বসে দেশটাকে খাচ্ছে আর আপনারা দেশে বসে দেশ টাকে শেষ করে দিচ্ছেন। বঙ্গবন্ধু তনয়া যখন নিজের জীবন কে বাজী রেখে দেশকে অন্যায় থেকে মূক্তি, সুশাষন প্রতিষ্ঠা আর উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছে, আর আপনারা বাহবা না দিয়ে ৭১ এর প্রেতাত্তা হয়ে দেশ কে পিছিয়ে দিচ্ছেন।
পাকিস্তানিদের চাইতে আপনারা কম কিসের???
এই সব নিয়া বাড়াবাড়ি না করে শুধু শুধু সরকার আর প্রশাসন কে দোষ না দিয়ে এবং টকশো তে বড় বড় কথা না বলে মাঠে আসুন,
আমরা ছাত্রসমাজ ও নতুন প্রজন্ম আমরা চাই দেশ টাকে সুন্দর করে গড়তে।
#দেশ আমার দোষ আমার# এই প্রতিপাদ্যকে সামনে রেখে  চলেন আমাদের সমাজ কে আমরায় পাল্টায়ে দেই।
সকলে মিলে আমরা এক সাথে দাড়িয়ে হাতে হাত রেখে বলি ধর্ষকের সর্বোচ্চ শাস্তি হোক মৃত্যুদন্ড……
এই ভাবে যদি প্রতিটা সমাজ বিরোধী কাজে এক হতে পারি
তবেই না আমাদের দেশ হবে সোনার বাংলা,
আমাদের দেশকে আমাদের ই রক্ষা করতে হবে…
আমাদের বোনের ইজ্জত আমাদের কেই রক্ষা করতে হবে….বোনদের কেও কোরআন হাদিসের আলোকে চলতে হবে, তবেই না তারা ধর্ষণ ও নানা সমস্যা হতে হেফাজত থাকবে…
বোনদের কে বুঝতে হবে দিন শেষে প্রতিটা মানুষই যে যার,
কেউ কারো না,
আজকে যে মেয়েটি ধর্ষিতা হয়েছে ক্ষতিটা কিন্তু তার নিজের ই হয়েছে,
এই সমাজে অপবাদ টা তার নিজের একার,
আমরা হয়তো মানব বন্ধন করে শাস্তি হিসেবে সর্বোচ্চ বিচার এনে দিতে পারবো,
সরকার হয়তো অপরাধী কে শাস্তি দিতে পারবে,
কিন্তু তুমি যেটা হারিয়েছো সেটা কি ফেরৎ পাবে????
যেনে রেখো একমাত্র কোরআন আর হাদিস অনুযায়ী চলতে পারলেই তুমি রক্ষা পাবে ….
স্বয়ং আল্লাহ নিজে তোমার রক্ষাকারী হবে….ইনশাল্লাহ।
ভুল কিছু লিখে থাকলে ক্ষমা প্রার্থী……
সব শেষে শুধু এটাই বলবো
আমি চাই…
আমার বোন কে যে ধর্ষণ করছে তার মৃত্যুদন্ড।

বেনজির রহিম খান বিপুল
সাবেক সভাপতি
গ্লাস এন্ড সিরামিকস ইন: ছাত্রলীগ

1 Comment
  1. Jihad says

    ঠিক ভাই

Leave A Reply

Your email address will not be published.

Title