রাজশাহী চারঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন আহত, ১ জনের মৃত্যু

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহীঃ রাজশাহীর চারঘাট উপজেলার চৌরাস্তা মোড়ে স্বাধীনতা চত্বরে কাছে দুটি ট্রাকের মুখোমুখি ধাক্কায় ৩ জন গুরুত্বর আহত। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসাধীন আছে।

মঙ্গলবার রাত্রী অনুমান ১ টার সময় আদাঁ বহনকারী ট্রাক (ঢাকা মেট্রো ট- ২২-১৫১৯) নিয়ে বাঘা উপজেলা হতে চারঘাট চৌরাস্তা স্বাধীনতা চত্বরের কাছে এস পৌঁছলে অপর একটি মুরগী বহনকারী পিকআপ দ্রুত চালিয়ে এসে (ঢাকা মেট্রো ন -১৭-৪৫৬৭) ওই ট্রাকটিকে ধাক্কা দেয়। তৎক্ষনাত ওই আদাঁ বহনকারী ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে স্বাধীনতা চত্বরে গিয়ে ধাক্কা লাগে। এই ঘটনাই ট্রাকের চালক মিনারসহ ০৩ জন গুরুত্বর আহত হয়। সড়ক দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে চারঘাট মডেল থানা পুলিশ উপস্থিত হয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

চারঘাট বাজার এলাকর কিছু স্থানীয় লোকজন আহতদের দ্রুত তাদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্ত কর্তব্যরত চিকিৎসক তাদের শারীরিক ক্ষত আশঙ্কাজনক মনে করে রামেক হাসপাতালে প্রেরন করেছেন।

স্থানীয়রা জানান, করোনায় গাড়ি চলাচল নিষিদ্ধ থাকায় রাত্রীতে অনেক ট্রাক চলাচল করে এই সড়কে। রাজশাহী-নাটোর মহাসড়ক ব্যবহার না করে চারঘাট-বাঘা বাইপাস নিম্ন মানের সড়কে ভাড়ি যানবাহন গুলো প্রতিনিয়িত চলাচল করছে। বানেশ্বর বাজার মোড়ে সাইন বোর্ডর মাধ্যমে ভাড়ি যানবাহ চলাচল না কারর জন্য সাবধান করা হয়েছে। কিন্ত এই নির্দেশনা কেউ মানছে না। অন্যদিকে ট্রাফিক পুলিশের দ্বায়িত্বে কিছুটা হলেও অনিয়ম আছে বলে তাদের ধারনা।

থানা কর্তৃপক্ষ বলছে, সার্বিক বিষয়ে তদন্ত করা হচ্ছে। সড়ক দূর্ঘনায় কবলিত দুটি ট্রাক থানা পুলিশ জব্দ করেছে। পর্যায়ক্রমে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার প্রস্তুতী চলছে । একজনের মৃত্যু হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

Leave A Reply

Your email address will not be published.

Title