র‌্যাব-১১’র অভিযানে চাঞ্চল্যকর ব্যবসায়ী শরিফ হত্যার মূল আসামীসহ গ্রেফতার-২

নারায়নগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জে র‌্যাব-১১’র অভিযানে চাঞ্চল্যকর ব্যবসায়ী শরিফ হত্যার মূল আসামীসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) ভোর ৪টায় র‌্যাব-১১’র সিপিএসসির একটি আভিযানিক দল সদর উপজেলার ফতুল্লা মডেল থানার তক্কার মাঠ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। একইদিন সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে অবস্থিত র‌্যাব-১১’র সদর দপ্তর থেকে অধিনায়ক লে: কর্ণেল ইমরান উল্লাহ সরকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, ফতুল্লা মডেল থানার পশ্চিম দেওভোগ (আদর্শনগর) এলাকার বাদশাহ মিয়ার ছেলে লিমন ওরফে রিমন (২০) ও একই এলাকার আনোয়ার মিয়ার ছেলে সম্রাট (২২)। তারা ব্যবসায়ী শরিফ হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী।

সংবাদ বিজ্ঞপ্তিতে অধিনায়ক ইমরান উল্লাহ সরকার জানায়, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায় ধৃত আসামী লিমন @ রিমন (২০) এবং সম্রাট (২২) দ্বয়সহ অন্যান্য সহযোগীরা গত ১ এপ্রিল সকাল সাড়ে ১০টার সময় ফতুল্লা মডেল থানার পশ্চিম দেহভোগ আদর্শনগরস্থ আল আফাসা জামে মসজিদের দক্ষিণে শ্যামলের গ্যারেজের গেইটের সামনে ব্যবসায়ী মোঃ শরিফ (২৭) কে পূর্ব শত্র“তার জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে হাতে চাপাতি, লাঠি-সোটা ও চাকুসহ আক্রমণ করে নির্দয়ভাবে মারপিট করে এবং আসামীদের হাতে থাকা ধারালো চাকু দিয়া শরিফ এর বুকের মাঝখানে আঘাত করে গুরুতর জখম করে। মোঃ শরিফের চিৎকারে তার পিতা মোঃ আলাল মাতবর সহ আশপাশের লোকজন দৌড়ে এসে মূমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শরিফকে মৃত ঘোষনা করেন। উক্ত ঘটনা সংক্রান্তে নিহত মোঃ শরিফের পিতা মোঃ আলাল মাতবর নিজে বাদী হইয়া ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে র‌্যাব-১১’র একটি চৌকষ আভিযানিক দল হত্যা মামলার আসামীদের গ্রেফতার করার জন্য অভিযান শুরু করে ও নারায়ণগঞ্জে বেশ কয়েকটি স্থানে অভিযান পরিচালনা করে। সর্বশেষ বৃহস্পতিবার ভোর ৪ টার সময় ফতুল্লা মডেল থানাধীন তক্কার মাঠ এলাকা হইতে চাঞ্চল্যকর ব্যবসায়ী শরিফ হত্যা মামলার এজাহার নামীয় আসামী লিমন এবং সম্রাটকে গ্রেফতার করা হয়।

হত্যা মামলার আসামী গ্রেফতার সংক্রান্তে জেলার ফতুল্লা মডেল থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

Leave A Reply

Your email address will not be published.

Title