শেরপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

শেরপুর জেলা প্রতিনিধিঃ শেরপুরের ঝিনাইগাতীতে স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে নাজিম উদ্দিনা (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। নাজিম উদ্দিন ঝিনাইগাতী সদর ইউনিয়নের বালিয়াচন্ডি গ্রামের আঃ লতিফের ছেলে।
১২ অক্টোবর সোমবার বিকালে পুলিশ বালিয়াচন্ডি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। এ ব্যাপারে ঝিনাইগাতী থানায় মামলার প্রস্তুতি চলছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, এক সন্তানের জনক নাজিম উদ্দিন তার প্রতিবেশী পিতৃহীন দরিদ্র পরিবারের কন্যা পাইকুড়া এআরপি উচ্চ বিদ্যালয়ের ৬ শ্রেনীর ছাত্রী (১২) কে মাঝে মধ্যেই কুপ্রস্তাব দেয়ার পাশাপাশি রাস্তাঘাটে উত্যক্ত করতো। গত ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে ওই স্কুলছাত্রীর মা বাড়িতে না থাকায় খালি বাড়িতে স্কুলছাত্রীকে একা পেয়ে নাজিম উদ্দিন বাড়িতে প্রবেশ করে তাকে ধর্ষণের চেষ্টা করে। এসময় স্কুলছাত্রীর ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে লম্পট নাজিম উদ্দিন সটকে পরে।
এব্যাপারে ওই স্কুলছাত্রীর মা আনোয়ারা বেগম বাদী হয়ে ঝিনাইগাতী থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে। ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফায়েজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Leave A Reply

Your email address will not be published.

Title