সাংবাদিক আবু সাঈদ করোনায় আক্রান্ত

0

রাজশাহী প্রতিনিধিঃ এসএ টেলিভিশনের রাজশাহী ব্যুরোর ক্যামেরাপার্সন আবু সাঈদ (৩৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার (০৮ জুন) রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

মঙ্গলবার সকালে আবু সাঈদ নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, বর্তমানে তিনি রাজশাহী মহানগরীর কাটাখালি থানার কিসমত কুখণ্ডি এলাকায় নিজের বাড়িতেই আইসোলেশনে আছেন। কয়েকদিন ধরে তার জ্বর ছিল। কিন্তু এখন জ্বর নেই। তবে শারীরিক এবং মানসিকভাবে তিনি দুর্বল। আবু সাঈদ নিজের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

এসএ টিভির রাজশাহী ব্যুরো ইনচার্জ জিয়াউল গনি সেলিম জানান, গত কয়েকদিন ধরে আবু সাঈদ অসুস্থতায় ভুগছিলেন। তাই সোমবার সকালে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যান। সেখানে তার নমুনা সংগ্রহ করে বাসায় পাঠিয়ে দেয়া হয়। এরপর তার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। আবু সাঈদ বর্তমানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় আছেন।

সেলিম আরও জানান, সম্প্রতি পেশাগত কাজের জন্য তিনি এবং আবু সাঈদ চাঁপাইনবাবগঞ্জে গিয়েছিলেন। এর বাইরে তারা রাজশাহী ছেড়ে কোথাও যাননি। বর্তমান পরিস্থিতিতে সতর্কতার সাথেই তারা কাজ করার চেষ্টা করেছেন। তারপরেও আবু সাঈদ করোনায় আক্রান্ত হয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.

Title