সাবেক সংসদ সদস্য ফজিলাতুন্নেছা বাপ্পীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক, প্রথম জানাজা বিকালে

 

জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য ফজিলাতুন্নেছা বাপ্পীর মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শোক বিবৃতিতে প্রধানমন্ত্রী ফজিলাতুন্নেছার বিদেহি আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ফজিলাতুন্নেছার মৃত্যুতে শোক জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও। শোক বিবৃতিতে তিনি ফজিলাতুন্নেছার বিদেহি আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান নারী আসনের সাবেক সংসদ সদস্য ফজিলাতুন্নেছা বাপ্পী। শ্বাসকষ্ট জনিত কারণে গত ২৮ ডিসেম্বর ফজিলাতুন্নেছা বাপ্পীকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় পরে তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

২০০৯ সালে নবম জাতীয় সংসদে আওয়ামী লীগের মনোনয়নে প্রথমবারের মতো সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর ২০১৪ সালে আওয়ামী লীগ সরকার গঠন করার পর দ্বিতীয়বারের মতো সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য হন তিনি।

আজ বিকেল ৩টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় ফজিলাতুন্নেছার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title