উপনির্বাচনে কারচুপির অভিযোগে নাগরপুরে বিএনপির বিক্ষোভ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ ঢাকা-৫ ও নওগাঁর-৬ আসনের উপনির্বাচনে কারচুপি করে আওয়ামী লীগ প্রার্থীকে জয়ী করার অভিযোগ এনে নির্বাচন বাতিল ও পুনরায় নির্বাচনের দাবি জানিয়ে টাঙ্গাইলের নাগরপুরে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে উপজেলা বিএনপি।

মঙ্গলবার, ২০ অক্টোবর সকালে উপজেলার দুয়াজানী দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে সংগঠনটির নেতাকর্মীরা।

উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আহম্মদ আলীর রানার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হবি, উপজেলা যুবদলের আহবায়ক ফনির হোসেন ভূইয়া, মো.দীপন মোল্লা, মিজানুর রহমান লাভলু, উপজেলা স্বেচ্ছাসেবকদলের ভারপ্রাপ্ত সভাপতি মো.হুমায়ুন কবীর, সাধারন সম্পাদক আবুল কাসেম মানিক, উপজেলা ছাত্রদলের সভাপতি মো.নজরুল ইসলাম, সাধারন সম্পাদক জিহাদ হোসেন ডিপটি, কলেজ ছাত্রদলের সভাপতি মো.জাহিদ হোসেন, সাধারন সম্পাদক মীর খালিদ হোসেন সহ অন্যান্য নেতারা।

বক্তারা বলেন, এবার ঢাকা ও নওগাঁর তিন আসনের উপনির্বাচনে কারচুপি করেছে। বিএনপির এজেন্টদের ভোটকেন্দ্র থেকে বের করে দিয়ে ইচ্ছেমতো নৌকায় সিল দিয়ে জয়ী করেছে। তারা বলেন, আমরা বিএনপি ও দেশের জনগণ এ প্রহসনের নির্বাচন মানি না। তারা অবিলম্বে প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ দাবি করে প্রহসনের নির্বাচন বাতিল করার দাবি জানান।

Leave A Reply

Your email address will not be published.

Title