করোনার কালেও কর্মচারীদের মাঝে পর্যাপ্ত নিরাপত্তা সামগ্রী ব্যর্থ নাসিক

নিজস্ব প্রতিবেদক : করোনা প্রতিরোধে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচী থাতে নেওয়া হলেও, কর্মচারীদের মাঝে পর্যাপ্ত মাস্ক, স্যানেটাইজার ও পিপিই সরবরাহ না থাকার অভিযোগ পাওয়ার অভিযোগ উঠেছে।

করোনাভাইরাস ও ডেঙ্গু মোকাবেলায় যৌথ কর্মসূচী পালন করছে নাসিক । প্রতিদিন নারায়ণগঞ্জের রাস্তায় ক্লোরিন মিশ্রিত পানি ছিটানো ও পরিস্কার অভিযানে অব্যাহত রেখেছে। আর এসব কর্মসূচী যারা বাস্তবায়ন করছে তাদের জন্য পর্যাপ্ত নিরাপত্তা সরঞ্জাম নেই বলে অভিযোগ করছেন তারা।

এবিষয় এক কর্মচারী জানায়, আমাদের জন্য এখনও পিপিই’র ব্যবস্থা করা হয়নি। আমরা ঝুকি নিয়ে মাঠে কাজ করছি। যে সামগ্রী আমাদের দেওয়া হয়েছে তা অতি নিম্ন মানের। তিনি বলেন, মেয়র মহোদয়ের নিকট দাবি জানাচ্ছি আমাদের জন্য পর্যাপ্ত নিরাপত্তা সরঞ্জামের ব্যবস্থা করুন দয়া করে।

এদিকে সিদ্ধিরগঞ্জের এক কর্মচারী অভিযোগ, শহরের কর্মচারীরা কিছুটা পেলেও তারা কিছুই পায় নি। তারপরও আমরা কাজ করে যাচ্ছি স্থানীয় কাউন্সিলরা তাদের কোন খোঁজ খবরও নিচ্ছে না বলেও অভিযোগ করেন তিনি।

জানা গেছে, নাসিকের পক্ষ থেকে বিশেষ টিম গঠন করা হয়ে যারা করোনা মোকবেলায় মাঠে থাকবে। নির্বাচিত ৩৬ জন কাউন্সিলর থাকলেও, কয়েকজন ব্যতিত অধিকাংশ কাউন্সিলরদের জনগনের পাশে দেখা যাচ্ছে না।

এমতাবস্থায় মাঠে কর্মরত কর্মচারীরা তাদের নিরাপত্তায় জরুরী ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.

Title