কালীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে আলোচান ও দোয়া

তৈয়বুর রহমান, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জাংগালিয়া ইউনিয়ন ১নং ওয়ার্ড আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে শনিবার বিকেলে জাংগালিয়া বাজারে যথাযোগ্য মর্যাদা ও বিনম্র শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে কোরআন খানি, মিলাদ মাহফিল ও দোয়া শেষে তবারক বিতরণ করা হয়।

জাংগালিয়া ইউনিয়ন ১ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ও ইউপি সদস্য শফিকুল ইসলাম দর্জির সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক কাজল মাস্টারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ছিলেন ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গাজী সারওয়ার হোসেন, উপজেলা আ’লীগ দপ্তর সম্পাদক হযরত আলী মাস্টার, সাবেক বণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন দর্জি, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শ্যামল পাল, কৃষকলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন খান, কৃষকলীগের সভাপতি আলী আকরব মিয়া, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কাজী সায়েম, আনোয়ার হোসেন প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.

Title