কেরানীগঞ্জে পথশিশুকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে ভর্তি

প্রাইমটিভি বাংলা(অনলাইন)ঃ
ঢাকার কেরানীগঞ্জ মডেল থানা এলাকার জিনজিরা হাউলি কবরস্থানের পাশে অজ্ঞাত ১০ বছর বয়সী একটি শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেছে পুলিশ।
মঙ্গলবার (২৪ মার্চ) বেলা ৩টার দিকে ক্ষুধার্ত ও অসুস্থ অবস্থায় অজ্ঞান হয়ে পড়ে থাকা এক শিশু(১০) কে দেখতে পায় স্থানীয় জনতা। এসময় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে ভেবে জনতার ঢল নামে কবরস্থানের আশেপাশে। এতো লোকের ভিরেও শিশুটির কাছে আসছিলো না কেউ।

পরে স্থানীয় সংবাদ এর ভিত্তিতে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের ইন্সপেক্টর অপারেশন আসাদুজ্জামান টিটু সঙ্গীয় অফিসার ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পর্যবেক্ষণ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (মালঞ্চ হাসপাতাল) থেকে এম্বুলেন্স এনে শিশুটিকে সুচিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন।
পুলিশ ইন্সপেক্টর অপারেশন জনান, করোনা আতঙ্কে দীর্ঘসময় শিশুটি অজ্ঞান অবস্থায় পড়ে থাকলেও ভয়ে কেউ শিশুটির কাছ পর্যন্ত আসেনি। কিন্তু আমরা পুলিশ ২৪ ঘন্টা মানুষের সেবায় নিয়োজিত। যেকোনো পরিস্থিতি মোকাবেলায় আমরা নিবেদিত প্রাণ। আমরা মানুষের বিপদকে পাশ কাটিয়ে যেতে পারি না উপায়ন্তর না পেয়ে সহকর্মীদের নিয়ে নিজেই এম্বুলেন্সে তুলে শিশুটিকে হাসপাতালে প্রেরণের ব্যবস্থা করেছি। শিশুটির নাম পরিচয় এখনও জানা যায়নি। সুস্থ স্বাভাবিক হলে শিশুটির ব্যাপারে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title