কেরানীগঞ্জে ২৪ ঘন্টায় আরও ৩৫ জন করোনা রোগী শনাক্ত

 

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ রাজধানী ঢাকা কেরানীগঞ্জে লাফিয়ে লাফিয়ে বেড়ে চলছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। আর আক্রান্তদের মধ্যে অধিকাংশই সরকারি কর্মকর্তা, কর্মচারী, স্বাস্থ্যকর্মী, ডাক্তার ও সেচ্ছাসেবী। আজ ১১জুন বৃহস্পতিবার ৮০টি নমুনা পরিক্ষা করে নতুন করে আরো ৩৫ জনের করোনা আক্রান্তের খবর দিয়েছে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মীর মোবারক হোসেন দিগন্ত। যার মাঝে ১১জনই স্বাস্থ্য সংশ্লিষ্ট ব্যাক্তি এনিয়ে কেরানীগঞ্জে গত ২৪ ঘন্টায় ৩১ জনসহ মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৬১৯ জনে। যাব কয়েকটি জেলার যৌথ সংখ্যার চেয়েও বেশি। আক্রান্তের সংখ্যা কমাতে ঘরে থাকার বিকল্প নেই বলে জানিয়েছেন উপজেলার শীর্ষ এই স্বাস্থ্য কর্মকর্তা।

নতুন শনাক্ত হওয়া ৩৫ জনের মধ্যে, তেঘরিয়া ইউনিয়নের ০৮ জন, কলাতিয়া ০৩, শাক্তা ০২, কোন্ডা ১০(আদ-দ্বীন হাসপাতাল ০৫), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ০৫ জন, শুভাঢ্যা ০২, রুহিতপুর, বাস্তা ও জিনজিরা ইউনিয়ন ও কেরানীগঞ্জ সার্কেল অফিসের ০১ জন করে এবং অপর একজনের ঠিকানা যানা যায়নি। আক্রান্তদের মধ্যে ২৯ জন পুরুষ ও ৬ জন নারী।

করোনার হটস্পট এই উপজেলায় এখনো পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ২০০০, শনাক্ত হয়েছে ৬১৯ জন। সুস্থ হয়ে বাসায় ফিরেছে ২০৯ এবং মৃত হয়েছে ১৯ জন।

Leave A Reply

Your email address will not be published.

Title