জয়পুরহাট ক্যাম্প কর্তৃক ১২৪ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক

জয়পুরহাটঃ মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডারের ভিতর অভিনব কায়দায় ফিটিং করা ১২৪ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা এর নেতৃত্বে ২৪ সেপ্টেম্বর রাত ১১.৪৫ ঘটিকায় জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন ছোট বটতলী এলাকায় অভিযান পরিচালনা করে মাইক্রোবাস গাড়ীর গ্যাস সিলিন্ডারের ভিতর অভিনব কায়দায় ফিটিং করা ১২৪ বোতল ফেন্সিডিলসহ জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার নন্দইল এলাকার মৃত হবিবর রহমানের ছেলে মাফিজুর রহমান (৪৫), ও মন্ডলপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে নাজমুল (৩৪) কে হাতেনাতে আটক করা হয়েছে।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প সূত্রে জানা গেছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আটককৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে উক্ত মাইক্রোবাসের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে এবং তাদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title