জয়পুরহাট জেলা আওয়ামীগের আয়োজনে গণসংবর্ধনা

জয়পুরহাট জেলা আওয়ামীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার, হত্যা প্রচেষ্ঠার প্রতিবাদে ও নবনির্বাচিত জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান, আক্কেলপুর পৌরসভার মেয়র শহীদুল আলম চৌধুরী, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা কাজলকে শুক্রবার বিকেল ৫ টায় রামদ্রে বাদলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

উক্ত অনুষ্ঠানকে সফল করার লক্ষ্যে জেলার সকল জনপ্রতিনিধিরা হাজার, হাজার জনগণকে সঙ্গে নিয়ে অনুষ্ঠানস্থলে দলে দলে যোগদান করেন।

জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

তিনি নবনির্বাচিত মেয়রদের উদ্দেশ্যে বলেন, মেয়ররা নগর পিতা নই, নগর সেবক। তাই জনগনের পাশে থেকে সেবা দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস, এম কামাল হোসেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, জয়পুরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস, এম সলায়মান হোসেন প্রমুখ।

এ সময়ে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল।

আবু রায়হান,
জয়পুরহাট প্রতিনিধি

Leave A Reply

Your email address will not be published.

Title