নারায়ণগঞ্জের বন্দরে ৭  জুয়াড়ি’কে হাতে-নাতে গ্রেফতার করেছে র‍্যাব-১১

আনিসুর রহমান সজীবঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় অবৈধ জুয়ার আস্তানা থেকে নগদ ১৬ হাজার ১৩০ টাকা ও জুয়ার সরঞ্জামাদিসহ ৭  জুয়াড়ি’কে হাতে-নাতে গ্রেফতার করেছে র‍্যাব-১১।

শুক্রবার (২৮ মে) দিবাগত রাত ৩.৩০মিনিটে উপজেলার  বন্দর থানাধীন কামতাল এলাকায় অবৈধ জুয়ার আস্তানা থেকে নগদ  টাকা ও জুয়ার সরঞ্জামাদিসহ সাত  জুয়াড়ি’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা  হলো,১.মোঃ রজব আলী, ২. আঃ মতিন, ৩ মোঃ তোরাব হোসেন, ৪.মোঃ রবিউল্লাহ, ৫.আঃ বারেক, ৬.মোঃ জাহাঙ্গীর হোসেন, এবং ৭.আমির হামজা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, একটি সংঘবদ্ধ চক্র নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কামতাল এলাকায় বেশ কিছুদিন ধরে নানা কায়দায় জুয়ার আসর চালিয়ে আসছিল। কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো। উপস্থিত স্বাক্ষী, স্থানীয় লোকজন ও গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title