ফরিদপুরের গাঁজার গাছসহ পৃথকভাবে অভিযানে ২জন আটক

ফরিদপুর : ফরিদপুরের সালথায় গাঁজার গাছ ও গাঁজাসহ ২জনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার ভাওয়াল ইউনিয়নের শিহিপুর গ্রাম ও দর্জাপুরুরা গ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এবিষয়ে থানায় পৃথক দুটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ’র নেতৃত্বে এসআই মোঃ মিজানুর রহমানসহ একটি পুলিশ টিম বুধবার (১০জুন) রাতে ভাওয়াল ইউনিয়নের শিহিপুর গ্রামে নুরু মিয়ার বাড়িতে অভিযান চালায়। এসময় বাড়ির বসতঘরের পাশে সবজি বাগান থেকে ৫টি গাঁজার গাছ উদ্ধার করে। গাঁজার গাছ রোপন ও পরিচর্জার দায়ে নুরু মিয়ার স্ত্রী মরিয়ম বেগম (৫০) কে আটক করা হয়।

একই থানার এসআই মোঃ মাসুদুর রহমানসহ একটি পুলিশ টিম ওই রাতেই একই ইউনিয়নের দর্জাপুরুরা গ্রামে অভিযান চালিয়ে ৪৫গ্রাম গাঁজাসহ আবু মোল্যার ছেলে বাবু মোল্যা (২৫) কে আটক করে।

সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, গাঁজার গাছসহ আটককৃত মরিয়ম বেগমসহ কয়েকজনের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয় এবং গাঁজাসহ আটক বাবু মোল্যার বিরুদ্ধেও মাদক আইনে পৃথকভাবে মামলা দায়ের করা হয়। ধৃত আসামীদের বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে তিনি জানান।

Leave A Reply

Your email address will not be published.

Title