ফরিদপুরে লুটেরা দুর্বৃত্তদের দিন শেষ- বিপুল ঘোষ  

ফরিদপুর প্রতিনিধি :: আওয়ামীলীগের নির্বাহী কমিটির সাবেক সদস্য ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক বিপুল ঘোষ বলেছেন ফরিদপুরে লুটেরা দুর্বৃত্তদের দিন শেষ হয়ে এসেছে। আমরা ফরিদপুরের পুলিশ সুপারকে স্যালুট জানাই তার প্রতিটি কর্মকান্ডের জন্য। আমাদের জেলায় তার মতো একজন দক্ষ ও সৎ পুলিশ অফিসার পেয়ে ছিলাম বলেই এসব সন্ত্রাসী, লুটেরা ও দুর্বৃত্ত অপরাধীরা ছাড় পাইনি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।

গতকাল বিকেলে সদর উপজেলার ঈশানগোপালপুর ইউনিয়নের দূর্গাপুর বঙ্গবন্ধু সমাজ কল্যান ক্লাবে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ খলিলুর রহমান এর সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান শামসুল হক ভোলা মাষ্টার, কেন্দ্রীয় যুবলীগ নেতা সাইফুল আহাদ সেলিম, আওয়ামীলীগ নেতা খন্দকার মুরাদ হোসেন, সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম নিলু, এ্যাড. বদিউজ্জামান বাবুল, ৯০ গনঅভ্যুথানের নেতা কাজী মোহিতুল হাসান বিভুল, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক অমিতাভ বোস, কোতয়ালী থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামসুল আলম চৌধুরী, রাজেন্দ্র কলেজের সাবেক ভিপি তাওফিক হোসেন পুচ্চি, জেলা আওয়ামীলীগের উপেদেষ্টা আব্দুস সোহবান মোল্লা, জামাল উদ্দিন কানু, বায়োজিদ কামাল, কাবুল খান, আওয়ামীলীগ নেতা নুরল আমিন সহ ইউনিয়ন আওয়ামীলীসহ সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সভাটি সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ জামাল শেখ।

এসময় নেতারা তাদের বক্তব্যে বর্তমান ফরিদপুরের শুদ্ধি অভিযানের প্রশংসা করে বলেন এ পর্যন্ত  লুটেরা, অনুপ্রবেশকারী ২০ জনের মতো অপরাধী গ্রেফতার হয়েছে বাকি যেসব অপরাধী এখনো বাইরে রয়েছে তাদেরকেও দ্রæত আইনের আওতায় আনার দাবি করেন সভা থেকে।

ফরিদপুরে শোক সমাবেশটি এমন এক সময়ে অনুষ্ঠিত হলো যখন ফরিদপুর আওয়ামলীগের চলছে হাইব্রিড হটাও আন্দোলন। বৈরি আবহাওয়া উপেক্ষা করে কয়েক হাজার হাজার মানুষ দুপুর থেকেই হাজির হন সভাস্থলে। একটি সময় মিছিলে মিছিলে জনসভাস্থল কানায় কানায় পূর্ন হয়ে যায়।

সমাবেশ স্থলে আসা অনেকে বলেন, আমার এতোদিন ঘরবন্দি অবস্থায় ছিলাম। প্রানের টানে আমরা ছুটে চলে এসেছি আজকের সভায়। সামনের দিনে আমরা এমন ভাবে ফরিদপুর আওয়ামীলীগকে পেতে চাই তৃনমূলের পাশে।
সভা শেষে জাতির পিতা সহ তার পরিবারের নিহতদের স্মরন করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Your email address will not be published.

Title