মধুখালীতে দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লি. এ হামলা ও ভাংচুর

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর :: ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের রাজধরপুর গ্রামে অবস্থিত দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডে প্রতিপক্ষের হামলা ও ভাংচুরে বেশ ক্ষয়ক্ষতির অভিযোগ পাওয়া গেছে।

দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মহাব্যবস্থাপক সাবেক সেনা কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক অভিযোগ করে জানান, ১৩ নভেম্বর (শনিবার) সকাল সাড়ে ১০টা থেকে পৌনে ১২টা পর্যন্ত হামলা-ভাংচুর চালিয়েছে সাবেক দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অংশিদারী মৃধা মনিরুজ্জামানের ছোট ভাই মৃধা বদিউজ্জামান বাবলুর নেতৃত্বে কয়েকশত লোক। তারা প্রথমে প্রধান ফটকে গেট রক্ষিদের উপর হামলা করে গেট ভেঙে ভিতরে প্রবেশ করে অফিসে হামলা ও ভাংচুর করে। এতে গেট রক্ষিসহ ১২/১৩ জন আহত হন ও বেশ ক্ষতিসাধন হয়েছে।

হামলায় দুই জন রক্ষি গুরতর আহত হলে তাদের মধুখালী সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। আহতরা সবাই দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কর্মকর্তা ও কর্মচারী। অপর দিকে দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডে ৮/৯জন পাট ব্যবসায়ীদের পাওনা টাকা চাইতে গেলে তাদের উপর হামলা করা হয়। এতে ১ জন সামন্ন আহত হয়েছে বলে পাট ব্যবসায়ীদের দাবী।

এ ব্যাপারে আড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন বলেন পাওনাদার চাইতেই পারেন। শিল্প প্রতিষ্ঠান ভাংচুর বা ক্ষতি সাধান প্রত্যাশিত নয়।

মধুখালী থানার পরিদর্শক মো. শহিদুল ইসলাম জানান, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডে পৌঁছাই। অবস্থা নিয়ন্ত্রণে নিয়ে আসি। অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। ঘটনার সাথে সংশ্লিষ্ট থাকায় মৃধা বদিউজ্জামান বাবলু সহ ১৩ জনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title