মুন্সীগঞ্জের লৌহজংয়ে ত্যাগী আওয়ামীলীগ কর্মীদের সংবর্ধনা দিবে বঙ্গবন্ধু ফাউন্ডেশন

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের লৌহজংয়ে মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ত্যাগী ও নিবেদিত আওয়ামীলীগ নেতা-কর্মীদের সংবর্ধনার উদ্দ্যোগ নিয়েছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন। মুন্সীগঞ্জ-২ আসনের সাংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলির ব্যবস্থাপনায় এ সংবর্ধনা দেওয়া হবে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আয়োজনে এ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সংগঠনের আহŸায়ক হামিদুর রহমান জুয়েল লিখিত বক্তব্যে জানান, ১৯৭৫ থেকে ৯৬সাল পর্যন্ত দুঃসময়ে দলের হয়ে কাজ করতে গিয়ে নিপীড়ন ও নির্যাতিত ও বহু ত্যাগ স্বীকার করেছে স্থানীয় আ’লীগের অসংখ্য নেতাকর্মী। দলের জন্য ত্যাগী এসব নেতাকর্মীদের সংবর্ধনা প্রদানের উদ্যোগ নেওয়া হয়েছে। মুন্সীগঞ্জ-২ সাংসদ সাগুফতা ইয়াসমিন এমিলির ব্যবস্থাপনায় ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্ঠানে ৩শতাধিক নেতাকর্মীকে সংর্বধনা প্রদান করা হবে। এদের মধ্যে জীবিত নেতাকর্মীদের ৮ফেব্রæয়ারী ও মৃতদের ২৬মার্চ মরনোত্তর সংবর্ধনা দেওয়া হবে জানানো হয়।

সংবাদ সম্মেলনে ফাউন্ডেশনের যুগ্ম-আহŸায়ক বিদ্যুৎ আলম মোড়লের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের উপদেষ্টা মো. রফিকুল ইসলাম ঢালী, লৌহজং-তেউটিয়া আ’লীগ ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান মোল্লা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু নাছের রতন, শেখ মো. আয়নাল হাসান, বঙ্গবন্ধু ফাউন্ডশনের সদস্য নিজাম উদ্দিন জুয়েল, শাহরিয়ার শহীদ, মোহন বাবু প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.

Title