শিক্ষার নামে কোমলমতি শিশুদের পিঠে বইয়ের বোঝা চাপিয়ে দিবেন না:শাহীন আহমেদ


প্রাইম টিভি বাংলা(অনলাইন):
মান সম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়ন ও সরকারী বিধিমালার আলোকে বেসরকারী বিদ্যালয়,কিন্ডারগার্টেন, ব্রাক, এনজিও ও অন্যান্য প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম বাস্তবায়ন ও পরিচালনার লক্ষ্যে প্রতিষ্ঠান প্রধানগনকে নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০ টায় কেরানীগঞ্জ উপজেলা মিলনায়তনে উপজেলা পরিষদ ও উপজেলা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে এ মতবিনিময় সভার আয়োজন করেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,শিক্ষার নামে কোমলমতি শিশুদের পিঠে বইয়ের বোঝা চাপিয়ে দিবেন না।সরকারী বিধিমালা অনুসরন করে প্রতিষ্ঠান পরিচালনা করবেন।

তিনি আরো বলেন, কেররানীগঞ্জে যে সকল কিন্ডার গার্টেনের নিবন্ধন নেই তাদেরকে আগামী ১ সপ্তাহের মধ্যে নিবন্ধন করার আহবান জানান।

এসময় উপজেলা সহকারী শিক্ষা অফিসার পলিরানী সরকারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অফিসার মাজেদা সুলতানা, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃআব্দুল মতিন,ঢাকা জেলা পরিষদ সদস্য শিলারা ইসলাম,কেরানীগঞ্জ তারানগর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন ফারুক,বাস্তা ইউপি চেয়ারম্যান হাজী মো.আশকর আলী, দক্ষিন কেরানীগঞ্জ কোনাখোলা ফাঁড়ি ইনচার্জ নির্মল দাশ,মডেল থানা ইন্সপেক্টর দুলাল চন্দ্র সরকারসহ উপজেলা প্রাথমিক , মাধ্যমিক ও কিন্ডার গার্টেনের প্রধান শিক্ষকগনসহ প্রমূখ।

Leave A Reply

Your email address will not be published.

Title